কুণালের নয়া কৌশল, দলের কাছে অবস্থান ব্যাখ্যা করতে চান সাংসদ

Last Updated: Thursday, September 26, 2013 - 23:12

দলীয় তদন্ত কমিশন গড়ার কথা বলেছেন, দল সাড়া দেয়নি। প্রশাসনের কাছে দলের অস্বস্তি বাড়িয়ে মুখ খুলতে চাননা বলেছেন, দল পাশে দাঁড়ায়নি। এবার তাই দলের সাংগঠনিক সভায় নিজের অবস্থান ব্যাখ্যা করতে চান তৃণমূল সাংসদ কুণাল ঘোষ। আর সেকারণেই ৩০ সেপ্টেম্বর দলের সাংগঠনিক সভায় উপস্থিত থাকতে চান তিনি। যদিও সে আমন্ত্রণও এখনও মেলেনি।
যে মামলায় চার্জশিট হয়ে গিয়েছে, যে মামলায় কুণাল ঘোষকে তিন তিনবার জেরা করা হয়ে গিয়েছে, সেই মামলায় তাঁর কাছ থেকে আর নতুন তথ্য যে পাওয়া সম্ভব নয়, তাও পুলিস বুঝতে পারছে। কিন্তু তা সত্ত্বেও বার বার জেরা যে আদতে শাসক দলের চাপে তা কুণাল ঘোষও বুঝতে পারছেন। সেই কারণেই এবার তিনি দলের কাছে অবস্থান স্পষ্ট করার মরীয়া চেষ্টা করছেন।
 
সরকার ও দলের তরফে চাপ বাড়ছে। পাল্টা চাপ বাড়াতে বিভিন্ন সময়ে বিভিন্ন রণকৌশল নিচ্ছেন তৃণমূল সাংসদ কুণাল ঘোষ। তবে আমন্ত্রিত না হয়েও তিরিশে সেপ্টেম্বর তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক সভায় কুণাল ঘোষ যোগ দিলে ও বক্তব্য রাখার সুযোগ পেলে তা থেকে নয়া রাজনৈতিক বিতর্ক তৈরি হতে পারে।
 
এদিকে বৃহস্পতিবার দিল্লি থেকে ফিরে বিমানবন্দর থেকে সরাসরি বিধাননগর কমিসারেটের অফিসে পৌঁছে যান কুণাল ঘোষ। বিধাননগর পুলিসের কাছে নজিরবিহীন এক দাবি করে বসেন তিনি। ফলে এবার দলকে চাপে ফেলতে জোড়া কৌশল নিলেন কুণাল ঘোষ।



First Published: Thursday, September 26, 2013 - 23:12


comments powered by Disqus