ছেলের জামিনের আর্জি জানিয়ে হাইকোর্টে কুণাল ঘোষের মা

কুণাল ঘোষের জামিনের আর্জি জানিয়ে এবার হাইকোর্টের দ্বারস্থ হল তাঁর পরিবার। আজ হাইকোর্টে যান তাঁর মা। তাঁর ছেলে নির্দোষ, তাঁকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে বলে দাবি করেন তিনি। গত সাতই ফেব্রুয়ারি বিধাননগর আদালতে সারদার একটি মামলার চার্জ গঠনের দিন কুণাল ঘোষ ও তাঁর আইনজীবীর বক্তব্যকে বিবেচনার মধ্যে না রেখে একতরফাভাবে চার্জ গঠন করা হয় বলে অভিযোগ।

Updated: Feb 13, 2014, 02:33 PM IST

কুণাল ঘোষের জামিনের আর্জি জানিয়ে এবার হাইকোর্টের দ্বারস্থ হল তাঁর পরিবার। আজ হাইকোর্টে যান তাঁর মা। তাঁর ছেলে নির্দোষ, তাঁকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে বলে দাবি করেন তিনি।

গত ৭ ফেব্রুয়ারি বিধাননগর আদালতে সারদার একটি মামলার চার্জ গঠনের দিন কুণাল ঘোষ ও তাঁর আইনজীবীর বক্তব্যকে বিবেচনার মধ্যে না রেখে একতরফাভাবে চার্জ গঠন করা হয় বলে অভিযোগ।

প্রতিবাদে দমদম জেলে অনশন করেন কুণাল ঘোষ। দীর্ঘদিন ধরেই সারদার বিচার প্রক্রিয়ার ওপর অনাস্থা প্রকাশ করেছেন কুণাল ঘোষ। তদন্তের নামে প্রহসন হচ্ছে বলে বারবারই অভিযোগ উঠেছে তাঁর আইনজীবীর তরফে। ৭ ফেব্রুয়ারির পর ১০ ও ১১ ফেব্রুয়ারি বিধাননগর আদালতে কর্মাবিরতিও পালন করেন আইনজীবীরা। এরপর আজ হাইকোর্টে কুণাল ঘোষের মায়ের উপস্থিতি অত্যন্ত তাত্‍পর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। আগামি সপ্তাহে সারদা মামলা নিয়ে সুপ্রিম কোর্টে শুনানি রয়েছে।