খুনের দায়ে যাবজ্জীবনের সাজা সোনাগাছির যৌন কর্মীর

খুনের দায়ে যাবজ্জীবনের সাজা হল যৌন কর্মীর। ২০১১ -র সেপ্টেম্বরে সোনাগাছি থেকে উদ্ধার হয় দাঁতনের বাসিন্দা বেনু নন্দীর দেহ। ময়না তদন্তে স্পষ্ট হয়, বেনু নন্দীকে গলা টিপে খুন করা হয়েছে। তদন্তে নেমে সীমা পাল নন্দীকে গ্রেফতার করে পুলিস। সীমা গোচরণের বাসিন্দা হলেও পেশাগত কারণে সোনাগাছিতে থাকতেন। পুলিসি জেরায় বেনু নন্দীকে খুন করার কথা স্বীকার করে নেন সীমা। তারপর বিচার চলছিল। বৃহস্পতিবার সীমার যাবজ্জীবন কারাদণ্ডের সাজা শোনাল ব্যাঙ্কশাল আদালত।

Updated: Apr 20, 2017, 11:37 PM IST
খুনের দায়ে যাবজ্জীবনের সাজা সোনাগাছির যৌন কর্মীর

ওয়েব ডেস্ক: খুনের দায়ে যাবজ্জীবনের সাজা হল যৌন কর্মীর। ২০১১ -র সেপ্টেম্বরে সোনাগাছি থেকে উদ্ধার হয় দাঁতনের বাসিন্দা বেনু নন্দীর দেহ। ময়না তদন্তে স্পষ্ট হয়, বেনু নন্দীকে গলা টিপে খুন করা হয়েছে। তদন্তে নেমে সীমা পাল নন্দীকে গ্রেফতার করে পুলিস। সীমা গোচরণের বাসিন্দা হলেও পেশাগত কারণে সোনাগাছিতে থাকতেন। পুলিসি জেরায় বেনু নন্দীকে খুন করার কথা স্বীকার করে নেন সীমা। তারপর বিচার চলছিল। বৃহস্পতিবার সীমার যাবজ্জীবন কারাদণ্ডের সাজা শোনাল ব্যাঙ্কশাল আদালত।

এদিকে, ISIS জঙ্গি সন্দেহে তল্লাসি শুরু এবার খোদ কলকাতা শহরেও। শহরের তিন জায়গায় তল্লাসি চলাচ্ছে দিল্লি পুলিসের বিশেষ টিম। গার্ডেনরিচ, পার্কসাকার্স ও মেটিয়াবুরুজে চলছে তল্লাসি। বিশেষ তথ্যের ভিত্তিতে চলছে এই তল্লাসি।

আরও পড়ুন- দুর্গাপুজোর দিনগুলো কেমন করে কাটান সোনাগাছির যৌনকর্মীরা?