`আমি খুশি`, সুব্রতকে কটাক্ষ রাজ্যপালের

ফের রাজ্য সরকারের বিরুদ্ধে মুখ খুললেন রাজ্যপাল এম কে নারায়ণন। তাঁকে নজরে রাখা হচ্ছে। তাই তিনি নিরাপদে আছেন, বলে আনন্দ প্রকাশ করেন রাজ্যপাল। এবং নিজেকে `ভাগ্যবান` বলেও মন্তব্য করেছেন তিনি। ভাঙড়ের ঘটনার পর রাজ্যে `গুন্ডাগিরি` চলছে বলে সমালোচনা করেছিলেন রাজ্যপাল। তাঁর এই মন্তব্যের পর...

Updated: Jan 11, 2013, 11:30 PM IST

ফের রাজ্য সরকারের বিরুদ্ধে মুখ খুললেন রাজ্যপাল এম কে নারায়ণন। তাঁকে নজরে রাখা হচ্ছে। তাই তিনি নিরাপদে আছেন, বলে আনন্দ প্রকাশ করেন রাজ্যপাল। এবং নিজেকে `ভাগ্যবান` বলেও মন্তব্য করেছেন তিনি।
ভাঙড়ের ঘটনার পর রাজ্যে `গুন্ডাগিরি` চলছে বলে সমালোচনা করেছিলেন রাজ্যপাল। তাঁর এই মন্তব্যের পর গত কাল রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় বলেন, "রাজ্যপালকে নজরে রাখা হচ্ছে।" সেই প্রসঙ্গেই কলকাতায় আজ একটি অনুষ্ঠানে গিয়ে ফের রাজ্য সরকারের ভূমিকাকে কটাক্ষ করলেন নারায়ণন।
প্রসঙ্গত রাজ্যপাল নিয়ে মন্তব্যের জেরে এদিন ডানা ছাঁটা পড়ে সুব্রত মুখোপাধ্যায়ের। সরকারের হয়ে বিবৃতি দিতে নিষেধ করা হল পঞ্চায়েতমন্ত্রী তথা তৃণমূলের শীর্ষ নেতা সুব্রত মুখোপাধ্যায়কে। সুব্রতর করা মন্তব্যের জেরে যেভাবে সমালোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে, তাতে বেশ খানিকটা কোন ঠাঁসা তৃণমূল কংগ্রেস। সেই কারণেই সুব্রত মুখার্জির ওপর দলীয় কোপ পড়ল বলে মনে করছে রাজনৈতিক শিবির।