ফের জামিন পিছোল মদন মিত্রের

ফের পিছোল মদন মিত্রের জামিন মামলা। ব্যক্তিগত কারণে মামলা শুনবেন না বলে আজ জানিয়ে দিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি গিরীশ চন্দ্র গুপ্ত। এর আগেও দু বার মদন মিত্রের জামিন সংক্রান্ত মামলা শোনেননি দুই বিচারপতি।

Updated By: Jul 17, 2015, 08:02 PM IST
ফের জামিন পিছোল মদন মিত্রের

ব্যুরো: ফের পিছোল মদন মিত্রের জামিন মামলা। ব্যক্তিগত কারণে মামলা শুনবেন না বলে আজ জানিয়ে দিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি গিরীশ চন্দ্র গুপ্ত। এর আগেও দু বার মদন মিত্রের জামিন সংক্রান্ত মামলা শোনেননি দুই বিচারপতি।

স্বস্তি নেই মদনের। কিছুতেই স্বস্তি মিলছে না মদন মিত্রের। কলকাতা হাইকোর্টে ফের পিছিয়ে গেল পরিবহণমন্ত্রীর জামিনের আর্জির মামলা।  শুক্রবার বিচারপতি গিরীশচন্দ্র গুপ্তর ডিভিশন বেঞ্চে মদন মিত্রের জামিন মামলার শুনানি ছিল।

কিন্তু সারদা সংক্রান্ত কোনও মামলা শুনবেন না বলে বিচারপতি মামলা থেকে সরে দাঁড়ান। এর আগেও মদন মিত্রের জামিনের আর্জির মামলা শোনেননি দুই বিচারপতি অসীম কুমার রায় ও ইন্দিরা ব্যানার্জি।

অন্য একবার মদন মিত্রের আইনজীবীরাই হাইকোর্টে মামলা করবেন না বলে নিম্ন আদালতে জামিনের আবেদন করেন। সেখানে একাধিকবার মদন মিত্রের জামিনের আর্জি খারিজ হয়ে যায়।

শুক্রবার বিচারপতি গিরীশচন্দ্র গুপ্ত মামলা থেকে সরে দাঁড়ানোর পর এখন নিয়ম অনুযায়ী হাইকোর্টের প্রধান বিচারপতি সিদ্ধান্ত নেবেন কার কাছে এই মামলা যাবে।
মনে করা হচ্ছে সিবিআই দ্বিতীয় চার্জশিট পেশ করায় মদন মিত্রের জামিন পাওয়ার ক্ষেত্রে সুবিধা হতে পারে।

পাশাপাশি আইনজীবীরা তাকিয়ে সারদা কান্ডে আরও এক অভিযুক্ত সদানন্দ গগেইয়ের জামিন মামলার দিকে।

পরের সপ্তাহে শুনানির সম্ভবনা।

.