সারদাকাণ্ডে গ্রেফতার পরিবহণ মন্ত্রী মদন মিত্র LIVE

এর আগে সৃঞ্জয় বসু, রজত মজুমদার, কুণাল ঘোষ  সহ তৃণমূলের  অনেক নেতাকে সারদাকাণ্ডে গ্রেফতার করা হয়েছিল। কিন্তু রাজ্যের এক মন্ত্রীকে গ্রেফতার হওয়ার খবরে গোটা দেশ জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

Updated By: Dec 13, 2014, 12:57 PM IST
সারদাকাণ্ডে গ্রেফতার পরিবহণ মন্ত্রী মদন মিত্র LIVE

ওয়েব ডেস্ক: >> ভবানীপুরে প্রতিবাদ মিছিল তৃণমূলের।

>> আবীর খেলায় মাতল বিজেপি।

>> বিভিন্ন অঞ্চলে তৃণমূলের রেল অবরোধ।

>> মদন মিত্রের গ্রেফতারিতে বহরমপুরে আনন্দে বাজি ফাটাল কংগ্রেস।

>> ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায় নিয়ে যাওয়া হল মদন মিত্রকে।

>> মদন মিত্রকে যে গাড়িতে করে থানায় নিয়ে যাওয়া হচ্ছিল সেটি ঘিরে বিক্ষোভ তৃণমূল সমর্থক দের। তৃণমূল কর্মীদের সঙ্গে পুলিসের ধ্বস্তাধস্তি।

>>কামারহাটিতে হামলা সিপিআইএম-এর মিটিংয়ে, ভাঙচুর বিজেপি অফিস। অভিযোগ মদন অনুগামীদের বিরুদ্ধে। বিটি রোড, ভবানীপুরের যদু বাবুর বাজারে রাস্তা অবরোধ।

>> এই গ্রেফতারি যথেষ্ট নয়। দরকার টাকা ফেরত দেওয়া। দাবি তুললেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্রের।

>> রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠি জানিয়েছেন একজন মন্ত্রীর গ্রেফতারি অতন্ত্য গুরুত্বপূর্ণ বিষয়। সিবিআই-এর হাতে নিশ্চয়ই কোনও তথ্য প্রমাণ আছে। ভুল ঠিক জানি না, তবে সমস্ত বিষয়টি সিবিআই-কে পরিস্কার করে জানাতে হবে।

>> ফিট সার্টিফিকেট মিললে আগামিকাল পরিবহণ মন্ত্রীকে আদালতে পেশ করা হবে।

>> মদন মিত্রের হার্ট ও রক্তচাপ পরীক্ষা করতে সিজিও কমপ্লেক্স এ পৌঁছাল মেডিক্যাল টিম।

>> রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করার জন্য মদন মিত্রকে গ্রেফতার করা হয়েছে। জানালেন সুব্রত মুখার্জি।

>> মদন মিত্রের গ্রেফতারির প্রতিবাদে কাল তৃণমূলের মিছিল।

>> সিবিআই নিজের কাজ করছে, মন্তব্য বিজেপির সর্বভারতীয় প্রেসিডেন্ট অমিত শাহ।

>> বিজেপির বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে তৃণমূল। বিজেপি ক্ষমতায় আসার আগেই এই তদন্তের নির্দেশ দিয়েছিল শীর্ষ আদালত। তৃণমূল যদি মনে করে এর পিছনে বিজেপি আছে তাহলে ওরা সুপ্রিমকোর্টে যাক। মন্তব্য বিজেপির রাজ সভাপতি রাহুল সিনহার।

সারদা কেলেঙ্কারির তদন্তে পরিবহণমন্ত্রী মদন মিত্রকে গ্রেফতার করল CBI। তাঁর বিরুদ্ধে সুদীপ্ত সেনের থেকে অনৈতিক আর্থিক সুবিধা নেওয়া ও ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়েছে। CGO কমপ্লেক্সে আজ দুদফায় প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা জেরা করা হয় মদন মিত্রকে। সিবিআই দফতরে পৌছতেই তাঁর হাতে একটি প্রশ্নমালা দেওয়া হয়।

মদন মিত্রের দেওয়া উত্তরের ভিত্তিতে তাঁকে জেরা করেন,  CBI এর জয়েন্ট ডিরেক্টর রাজীব সিং, SP উপেন্দ্র আগরওয়াল, DIG শঙ্খব্রত বাগচি এবং দিল্লি থেকে আসা এক অফিসার। দ্বিতীয় দফায় পরিবহণ মন্ত্রীর সঙ্গে কথা বলেন তদন্তকারী অফিসার। CBI সূত্রে খবর, মদন মিত্রের সব উত্তরে সন্তুষ্ট হতে পারেননি তদন্তকারীরা।

গ্রেফতার সারদার আইনজীবীও- গ্রেফতার করা হল সারদার আইনজীবী নরেশ ভালোটিয়াকেও।

.