দীর্ঘ নাটকের পর মদন মিত্রের জামিন আবেদন খারিজ করল হাইকোর্ট

জামিনের আবেদন খারিজ করে দিল হাইকোর্ট। বাড়িতে নয় জেলেই থাকবেন মদন মিত্র। মিডিয়াতে খবর দেখার পর রীতিমত ভেঙে পড়েছেন তিনি। অনুগামীদের ঘর থেকে বের করে দিয়ে ঘরের দরজা বন্ধ করে দিলেন তিনি। গতকাল দিনভর নাটকের পর অবশেষে মদনের জামিন খারিজ করে দিল হাইকোর্ট।

Updated By: Nov 19, 2015, 03:34 PM IST
দীর্ঘ নাটকের পর মদন মিত্রের জামিন আবেদন খারিজ করল হাইকোর্ট

ওয়েব ডেস্ক: জামিনের আবেদন খারিজ করে দিল হাইকোর্ট। বাড়িতে নয় জেলেই থাকবেন মদন মিত্র। মিডিয়াতে খবর দেখার পর রীতিমত ভেঙে পড়েছেন তিনি। অনুগামীদের ঘর থেকে বের করে দিয়ে ঘরের দরজা বন্ধ করে দিলেন তিনি। গতকাল দিনভর নাটকের পর অবশেষে মদনের জামিন খারিজ করে দিল হাইকোর্ট।

নিম্ন আদালতের দেওয়া জামিনের আর্জি খারিজ করে দিল হাইকোর্ট। আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হল তাঁকে। মদনের তরফ থেকে ৭ দিন সময় চাওয়া হয়েছিল কিন্রতু তাও খারিজ করে দিয়েছে হাইকোর্ট। রায়ের প্রতিলিপি হাতে পেলেই আত্মসমপর্ণের নির্দেশ দেওয়া হয়েছে। আলিপুর সেন্ট্রাল জেলে তৎপরতা চলছে। মদম মিত্রের জন্য তৈরি রাখা হচ্ছে জেলের ৬ নঙ ওয়ার্ড। ব্যবস্থগা করা হচ্ছে নতুন বিছানার।

প্রসঙ্গত, গতকাল হাইকোর্টে মদন মিত্র জামিন মামলার শুনানি ছিল। কিন্তু সেখানে কোর্টের তরফ থেকে প্রভাবশালী তকমা পেয়েছিলেন তিনি। তাই নিজের প্রভাবশালী তকমা মুছতে রাতে মুখ্যমন্ত্রীর কাছে ইস্তফা পত্র পাঠান তিনি। ইস্তফাপত্র গ্রহণও করেন তিনি। তারপর তা পাঠানো হয় রাজ্যপালের কাছে। প্রভাবশালী তকমা মুছতে মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিলেও আজ শুনানির সময় কার্যত কোনও কাজেই লাগল না তাঁর এই ইস্তফা কৌশল।  
 

.