নবান্ন, কারখানা, সরকারি অফিসে সংগঠিত হতে চলেছে বিজেপি ইউনিয়ন

Last Updated: Sunday, June 22, 2014 - 20:25

রাজ্যে এবার নিজেদের ইউনিয়ন তৈরির উদ্যোগ নিচ্ছে বিজেপি। আগামী জুলাই থেকেই সেই প্রক্রিয়া শুরু হবে। নবান্ন সহ একাধিক জায়গায় নিজেদের ইউনিয়ন তৈরির প্রস্তুতি নিচ্ছে বিজেপি। ইতিমধ্যেই ইউনিয়ন তৈরির আবেদন জানিয়ে অনেক আবেদন জমা পড়েছে রাজ্য বিজেপির দফতরে।

রাজ্যে সেইভাবে বিজেপির কোনও জোরদার নিজস্ব ইউনিয়ন নেই। বিভিন্ন জায়গায় আর এস এসের ইউনিয়নকেই সমর্থন করে বিজেপি। কিন্তু লোকসভা ভোটে কেন্দ্রে পালা বদল ও এ রাজ্যে বিজেপির ভোট শেয়ার এক ধাক্কায় কয়েক গুন বেড়ে যাওয়ার পর থেকেই রাজ্য বিজেপি অফিসে ভিড় জমাতে শুরু করেছেন বহু ইউনিয়ন নেতারাই। নবান্ন, বিভিন্ন কারখানা, বিভিন্ন সরকারি অফিস --সব জায়গাতেই ইউনিয়ন খুলতে চেয়ে আর্জি জমা পড়েছে বিজেপির রাজ্য সদর দফতরে। সব দিক বিবেচনা করে এবার আগামী জুলাই মাস থেকে ইউনিয়ন গঠনের কাজ শুরু করতে চলেছে বিজেপি।

তবে ইউনিয়ন তৈরির ক্ষেত্রে এই মুহুর্তে বিজেপি ধীরে চলো নীতিকেই সামনে রেখে চলছে। যারা ইউনিয়ন তৈরি করতে আসছেন তাদের প্রথমে পার্টির সদস্য হওয়ার নির্দেশ দেওয়া হচ্ছে। বলা হচ্ছে তারা যে এলাকার বাসিন্দা তারা সেই এলাকায় যেন বিজেপির সদস্য হিসেবে কাজ শুরু করেন। সংগঠন জোরদার করে তবেই ইউনিয়ন তৈরির কাজে হাত দিতে চাইছে রাজ্য নেতৃত্ব।



First Published: Sunday, June 22, 2014 - 20:25


comments powered by Disqus