মধ্যরাতে দুষ্কৃতী হামলা মালা রায়ের বাড়িতে

Last Updated: Tuesday, June 12, 2012 - 14:45

মধ্যরাতে কংগ্রেস কাউন্সিলর মালা রায়ের বাড়িতে হামলা চালালো একদল মদ্যপ দুষ্কৃতী। সোমবার রাত দেড়টা নাগাদ দক্ষিণ কলকাতার মুদিয়ালির কাছে প্রতাপাদিত্য রোডে মালা রায়ের বাড়িতে চড়াও হয়া প্রায় থেকে দেড়শো থেকে দুশো জন দুষ্কৃতী। ঘটনায় তৃণমূলের দিকেই আঙুল তুলেছেন মালা রায়।
গতকাল রাতে প্রতাপাদিত্য রোড এলাকায় লোডশেডিং হয়ে যায়। ফোন করে অভিযোগ করা সত্ত্বেও সিইএসই দেরি করে পৌঁছনোয় ভোর পর্যন্ত লোডশেডিং চলে এলাকায়। তারই সুযোগ নিয়ে দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। এলাকায় দীর্ঘকাল লোডশেডিং চলার জন্য মালা রায়কেই দায়ী করে অশ্রাব্য ভাষায় গালাগালাজও করে দুষ্কৃতীরা।
হামলার সময় দুই ছেলে মেয়ের সঙ্গে বাড়িতে ছিলেন মালা রায়। তাঁর স্বামী নির্বেদ রায় সেইসময় মালদায় ছিলেন। হামলাকারীরা সকলেই স্থানীয় বাসিন্দা বলে জানিয়েছেন কংগ্রেস নেত্রী। ঘটনায় পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগও তোলা হয়েছে।
বিধানসভা নির্বাচনে জোট করলেও ক্ষমতায় আসার পর থেকেই তৃণমূলের সঙ্গে ক্রমশই দুরত্ব বেড়েছে কংগ্রেসে। পুরভোটে কংগ্রেস একলা চলার সিদ্ধান্ত নেওয়ার পর থেকেই বার বার তাঁদের কর্মীরা তৃণমূলের হাতে আক্রান্ত হয়েছে বলেও অভিযোগ তুলেছে কংগ্রেস। এই অবস্থায় দক্ষিণ কলকাতায় মমতা বন্দ্যোপাধ্যায়ের খাসতালুকে মালা রায়ের বাড়িতে হামলার ঘটনা দুই দলের সম্পর্ককে আরও তিক্ত করবে বলেই মনে করছেন রাজনৈতিক মহল।



First Published: Tuesday, June 12, 2012 - 15:07


comments powered by Disqus