সিবিআই নিয়ে বোধোদয় মমতার- আগে বারবার সিবিআই তদন্ত চাওয়ার সিদ্ধান্ত ভুল ছিল বলে মন্তব্য মুখ্যমন্ত্রীর

ফের সিবিআইকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী। বিধানসভায় মুখ্যমন্ত্রীর মন্তব্য, কিছুই করতে পারে না কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। টেনে আনেন নোবেল-চুরি, নন্দীগ্রাম এবং  তাপসী মালিক প্রসঙ্গ। একই সঙ্গে মুখ্যমন্ত্রীর বক্তব্য, আগে বারবার সিবিআই তদন্ত চেয়ে ভুল করেছিলেন তিনি।

Updated By: May 26, 2015, 06:29 PM IST
সিবিআই নিয়ে বোধোদয় মমতার- আগে বারবার সিবিআই তদন্ত চাওয়ার সিদ্ধান্ত ভুল ছিল বলে মন্তব্য মুখ্যমন্ত্রীর

ওয়েব ডেস্ক: ফের সিবিআইকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী। বিধানসভায় মুখ্যমন্ত্রীর মন্তব্য, কিছুই করতে পারে না কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। টেনে আনেন নোবেল-চুরি, নন্দীগ্রাম এবং  তাপসী মালিক প্রসঙ্গ। একই সঙ্গে মুখ্যমন্ত্রীর বক্তব্য, আগে বারবার সিবিআই তদন্ত চেয়ে ভুল করেছিলেন তিনি।

মেয়রের ভাইঝিকাণ্ডে এবার বাচ্চা মেয়ের তত্ত্ব খাড়া করলেনমুখ্যমন্ত্রী। বিধানসভায় বিবৃতি দিতে গিয়ে তিনি বলেন, গোটাটাই বাচ্চা মেয়েদের ঘটনা। মুখ্যমন্ত্রীর প্রশ্ন, তাবলে লাইসেন্স কাড়বে পুলিস? মমতা বন্দ্যোপাধ্যায়ের মতে, রাস্তায়  পুলিসের সঙ্গে বচসা হয়েই থাকে। একই সঙ্গে তিনি বলেন, রাজ্যে সব পুলিসকর্মী সত্ নন। তাঁর  মন্তব্যের পরই শুরু হয়েছে বিতর্ক।

রাজ্যের সঙ্গে পরামর্শ ছাড়াই হকার উচ্ছেদ করেছে আরপিএফ। রাজ্যের বিষয়ে হস্তক্ষেপ করছে কেন্দ্র। বিধানসভায় বললেন মুখ্যমন্ত্রী।

.