চিটফান্ড ইস্যুতে এবার বাম-বিজেপির বিরুদ্ধে সরব মমতা বন্দ্যোপাধ্যায়

বাম আমলেই চিট ফান্ডের রমরমা শুরু হয়েছে রাজ্য। একেবারে জ্যোতি বসু, বুদ্ধদেব ভট্টাচার্যের নাম টেনে এনে এবার বামেদের নিশানা করলেন মুখ্যমন্ত্রী। চক্রান্ত করে ফাঁসানো হচ্ছে তৃণমূল নেতাদের। কলকাতায় রিজার্ভ ব্যাঙ্কের সামনে থেকে অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের। যত দিন গড়াচ্ছে ততই আক্রমণের ধার বাড়াচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। চিট ফান্ড ইস্যুতে এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের নিশানায় বাম সরকার। টেনে আনলেন জ্যোতি বসুর নামও।

Updated: Jan 11, 2017, 09:51 PM IST
চিটফান্ড ইস্যুতে এবার বাম-বিজেপির বিরুদ্ধে সরব মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক : বাম আমলেই চিট ফান্ডের রমরমা শুরু হয়েছে রাজ্য। একেবারে জ্যোতি বসু, বুদ্ধদেব ভট্টাচার্যের নাম টেনে এনে এবার বামেদের নিশানা করলেন মুখ্যমন্ত্রী। চক্রান্ত করে ফাঁসানো হচ্ছে তৃণমূল নেতাদের। কলকাতায় রিজার্ভ ব্যাঙ্কের সামনে থেকে অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের। যত দিন গড়াচ্ছে ততই আক্রমণের ধার বাড়াচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। চিট ফান্ড ইস্যুতে এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের নিশানায় বাম সরকার। টেনে আনলেন জ্যোতি বসুর নামও।

আরও পড়ুন- নোটবন্দির প্রতিবাদে আন্দোলনের ঝাঁঝ বাড়াচ্ছে তৃণমূল

এতদিন মোদী ভাই-আর দিদি ভাই আঁতাঁতের অভিযোগ তুলে সরব হতে দেখা গেছে বাম নেতাদের। বুধবার পাল্টা বাম-বিজেপি সখ্যের অভিযোগ আনলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগে এদিনও সুর চড়িয়েছেন তৃণমূল নেত্রী। তাঁর অভিযোগ,ফাঁসানো হচ্ছে তৃণমূল নেতাদের। আর এই চক্রান্তের নেপথ্যে রয়েছেন প্রধানমন্ত্রীই। রাখঢাক না করেই সে অভিযোগ তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কটাক্ষ, CBI হয়ে উঠেছে কনস্পিরেসি ব্যুরো অফ ইন্ডিয়া। একদিকে বাজেট অধিবেশনের সময় সংসদে ঝড় তোলার পূর্বাভাস। অন্যদিকে,  বিজেপি ও বামদের এক সঙ্গে আক্রমণ। সব মিলিয়ে চিটফান্ড ইস্যুতে অল আউট পাল্টা অফেন্সে মুখ্যমন্ত্রী।