তোলাবাজি-সিন্ডিকেট নিয়ে কড়া মুখ্যমন্ত্রী, দলীয় স্তরেও শুরু হয়ে গেল তোড়জোড়

তোলাবাজি-সিন্ডিকেট নিয়ে কড়া মুখ্যমন্ত্রী। দলীয় স্তরেও শুরু হয়ে গেল তার তোড়জোড়। রাজ্যের বাইশশো কাউন্সিলরকে আজ বসতে হবে ছাত্রের আসনে। শিক্ষকের ভূমিকায় কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়, পুরমন্ত্রী ফিরহাদ হাকিম এবং শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। নজরুল মঞ্চের ক্লাসেই বলে দেওয়া হবে, কাউন্সিলররা কী করবেন, কী করবেন না। এনিয়ে তাঁদের হাতে তুলে দেওয়া হবে পুস্তিকা। তৃণমূল সূত্রে খবর, দলীয় স্তরে কাউন্সিলরদের কাজের ওপর নজরদারি থাকবে।  গাইডলাইন না মানলে ব্যবস্থা দলীয় স্তরে নেওয়া হবে।

Updated By: Aug 19, 2016, 08:54 AM IST
 তোলাবাজি-সিন্ডিকেট নিয়ে কড়া মুখ্যমন্ত্রী, দলীয় স্তরেও শুরু হয়ে গেল তোড়জোড়

ওয়েব ডেস্ক: তোলাবাজি-সিন্ডিকেট নিয়ে কড়া মুখ্যমন্ত্রী। দলীয় স্তরেও শুরু হয়ে গেল তার তোড়জোড়। রাজ্যের বাইশশো কাউন্সিলরকে আজ বসতে হবে ছাত্রের আসনে। শিক্ষকের ভূমিকায় কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়, পুরমন্ত্রী ফিরহাদ হাকিম এবং শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। নজরুল মঞ্চের ক্লাসেই বলে দেওয়া হবে, কাউন্সিলররা কী করবেন, কী করবেন না। এনিয়ে তাঁদের হাতে তুলে দেওয়া হবে পুস্তিকা। তৃণমূল সূত্রে খবর, দলীয় স্তরে কাউন্সিলরদের কাজের ওপর নজরদারি থাকবে।  গাইডলাইন না মানলে ব্যবস্থা দলীয় স্তরে নেওয়া হবে।

আরও পড়ুন বন্ধুত্বের দাম দশটা টাকা

তোলাবাজি-সিন্ডিকেট নিয়ে বেশ কয়েকজন তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে নানা স্তরে অভিযোগ উঠেছে। অভিযোগ সত্যি হলে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।  এই পরিস্থিতিতে তৃণমূল কাউন্সিলরদের ক্লাসের ব্যবস্থা তাত্পর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন  রিও অলিম্পিকে লড়াইয়ের স্বপ্ন শেষ নরসিং যাদবের

.