ফের আজ শহরের রাজপথে ভোট প্রচারে নামলেন মমতা বন্দ্যোপাধ্যায়

ফের আজ শহরের রাজপথে ভোট প্রচারে নামলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মিছিল শেষ হল তাঁর নিজের কেন্দ্র ভবানীপুরের অধীন সাতাত্তর নম্বর ওয়ার্ডে। জন সংযোগের জন্য পুরভোটে তৃণমূলের পিছিয়ে থাকা এই এলাকাটিকেই বেছে নিয়েছিলেন দলনেত্রী। জোট অঙ্কের উত্তর মেলাতে যখন ফর্মুলা খুঁজেই যাচ্ছেন বিরোধীরা, তখনই পুরোদমে প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Mar 12, 2016, 09:23 PM IST
ফের আজ শহরের রাজপথে ভোট প্রচারে নামলেন মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক: ফের আজ শহরের রাজপথে ভোট প্রচারে নামলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মিছিল শেষ হল তাঁর নিজের কেন্দ্র ভবানীপুরের অধীন সাতাত্তর নম্বর ওয়ার্ডে। জন সংযোগের জন্য পুরভোটে তৃণমূলের পিছিয়ে থাকা এই এলাকাটিকেই বেছে নিয়েছিলেন দলনেত্রী। জোট অঙ্কের উত্তর মেলাতে যখন ফর্মুলা খুঁজেই যাচ্ছেন বিরোধীরা, তখনই পুরোদমে প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়।

শনিবার শহরে মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বিতীয় মিছিল। ফিরহাদ হাকিমের বন্দর বিধানসভা এলাকার মোমিনপুর থেকে শুরু হয়ে একবাল পুর হয়ে মিছিল শেষ হয় খিদিরপুর মোড়ে। সাতাত্তর নম্বর ওয়ার্ডের এই এলাকাটি  আবার  মুখ্যমন্ত্রীর বিধানসভা কেন্দ্র ভবানীপুরের ভিতরে। পুর ভোটে এই সাতাত্তর নম্বর ওয়ার্ডটি জিতে ছিল ফরোয়ার্ড ব্লক। বামেরা পায় ১৩ হাজার ৭৩৪টি ভোট। ৮হাজার ৮৭৪টি ভোট পেয়েছিল তৃণমূল। অর্থাত্‍ শেষ ভোটের হিসাবে এই এলাকায় চার হাজার আটশ ষাট ভোটে পিছিয়ে তৃণমূল। নিজের কেন্দ্রে এমন একটি আসনকেই প্রচারে জন্য বেছে নিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগে  মঙ্গলবারই শহরের উত্তরে শ্যামবাজার থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত মিছিল করেছিলেন তৃণমূল নেত্রী। এবার  জনসংযোগের টার্গেট শহরের দক্ষিণ প্রান্ত। রবিবার জোকা থেকে বেহালা চোদ্দ নম্বর বাস স্ট্যান্ড পর্যন্ত মিছিল করবেন তিনি।

.