বামপন্থী মানুষদের সঙ্গে কোনও ফারাক নেই আমার, আশোককে বললেন মমতা

বামনেতারা জোট করে ভোট লড়ার কথা বলছেন। সৌজন্যের নামে সুকৌশলে সেই জোটের ভিত নড়ানোর চেষ্টা শুরু করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার ফরোয়ার্ড ব্লক অফিসে অশোক ঘোষকে দেখতে যান তিনি। বেশ কিছুক্ষণ সময়ও কাটান তাঁর সঙ্গে। আর ফেরার সময় বলেন বহু বামপন্থী মানুষের সঙ্গে তাঁর কোনও ফারাক নেই। 

Updated By: Jul 9, 2015, 07:59 PM IST
বামপন্থী মানুষদের সঙ্গে কোনও ফারাক নেই আমার, আশোককে বললেন মমতা

ওয়েব ডেস্ক: বামনেতারা জোট করে ভোট লড়ার কথা বলছেন। সৌজন্যের নামে সুকৌশলে সেই জোটের ভিত নড়ানোর চেষ্টা শুরু করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার ফরোয়ার্ড ব্লক অফিসে অশোক ঘোষকে দেখতে যান তিনি। বেশ কিছুক্ষণ সময়ও কাটান তাঁর সঙ্গে। আর ফেরার সময় বলেন বহু বামপন্থী মানুষের সঙ্গে তাঁর কোনও ফারাক নেই। 

বুধবার জ্যোতি বসুর জন্মদিনের অনুষ্ঠান। তৃণমূলের সন্ত্রাসের বিরুদ্ধে লড়াই আরও শক্তিশালী করার ডাক দেন নেতারা। অনুষ্ঠানের সভাপতি ছিলেন ফরোয়ার্ড ব্লক রাজ্য সম্পাদক অশোক ঘোষ। ২৪ ঘণ্টা পেরোতে না পেরোতেই সেই অশোক ঘোষের সঙ্গে সৌজন্য সাক্ষাত্কারে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। উপহার দিলেন নেতাজির ছবি। বারবার টেনে আনলেন জ্যোতি বসু প্রসঙ্গও। জানালেন, অশোক ঘোষ যে রাজনৈতিক আদর্শ নিয়ে চলেন, তিনিও সেই একই পথের পথিক।

শাসক তৃণমূলের হাতে বাম কর্মীদের মার খাওয়া এ রাজ্যে নিত্য নৈমিত্তিক ঘটনা। কিন্তু সব ঘটনাকে ছোট ঘটনাই বলে খারিজ করেন মুখ্যমন্ত্রী। কিন্তু এদিন  বললেন অশোক ঘোষ সমালোচনা করলে শুনতে আগ্রহী তিনি। 

রাজনৈতির মহলে প্রশ্ন, শুধুই কী সৌজন্যের খাতিরে বৃহস্পতিবার ফরোয়ার্ড ব্লক অফিসে হাজির হলেন মমতা বন্দ্যোপাধ্যায়? নন্দীগ্রাম আন্দোলনের সময় অশোক ঘোষের সঙ্গে দেখা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কারণ সে সময় বাম ফ্রন্টের মধ্যে একটু হলেও ভিন্ন সুর শোনা যাচ্ছিল ফরোয়ার্ড ব্লকের গলাতেই। এবারও কী বিধানসভা ভোটের আগে বাম জোটে একটু হলেও ফাটল ধরানোই তাঁর লক্ষ্য?

.