মমতাই মমতার বার্তাকে সঠিক প্রমাণ করলেন

প্রশাসনিক বৈঠকই হোক বা দলের কর্মশালা। দ্বিতীয়বার ক্ষমতায় আসার পরই মমতা বন্দ্যোপাধ্যায় বুঝিয়ে দিয়েছেন, সিন্ডিকেট-তোলাবাজি তিনি বরদাস্ত করবেন না। এই ধরনের কাজে তৃণমূলের নেতানেত্রীরা যুক্ত থাকলে রেহাই পাবেন না তাঁরাও।

Updated By: Jul 12, 2016, 03:52 PM IST
মমতাই মমতার বার্তাকে সঠিক প্রমাণ করলেন

ওয়েব ডেস্ক: প্রশাসনিক বৈঠকই হোক বা দলের কর্মশালা। দ্বিতীয়বার ক্ষমতায় আসার পরই মমতা বন্দ্যোপাধ্যায় বুঝিয়ে দিয়েছেন, সিন্ডিকেট-তোলাবাজি তিনি বরদাস্ত করবেন না। এই ধরনের কাজে তৃণমূলের নেতানেত্রীরা যুক্ত থাকলে রেহাই পাবেন না তাঁরাও।

তৃণমূল সূত্রে খবর, দলের শীর্ষ নেতৃত্বের নির্দেশেই তোলাবাজির দায়ে গ্রেফতার হয়েছেন বিধাননগর পুরনিগমের কাউন্সিলর অনিন্দ্য চট্টোপাধ্যায়। শাসকদলের শীর্ষ নেতৃত্ব বলছে, অনিন্দ্য চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে দলে থাকা অন্য অসাধু নেতাকর্মীদের কড়া বার্তা দেওয়া হল। সাধারণ মানুষকে যাঁরা হয়রান করছে তাঁদের প্রতি কড়া বার্তা দিল দল।.

তোলাবাজির অভিযোগ ধৃত বিধাননগরের তৃণমূল কাউন্সিলর অনিন্দ চ্যাটার্জি

উল্লেখ্য, কিছুদিন আগেই উত্তর চব্বিশ পরগণার প্রশাসনিক বৈঠকে মমতা তাঁর দলের কর্মীদের নাম করে সন্ডিকেটের ব্যাপারে সতর্ক করে দিয়েছিলেন। তাঁর স্পষ্ট নির্দেশ ছিল যে, কোনও ভাবেই দলের ইমেজে কালি লাগানো যাবে না। ফলে আজকের এই গ্রেফতারির মধ্যে দিয়ে মমতা প্রমাণ করলেন যে সে দিনের সেই বার্তা মোটেই কথার কথা ছিল না।

.