'ধমকে, চমকে লাভ নেই', বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে সরাসরি প্রত্যাঘাত মমতার

সারদাকাণ্ডে কোণঠাসা তৃণমূল কংগ্রেস। তাই বিজেপি চ্যালেঞ্জ ছুঁড়ে সরাসরি 'প্রত্যাঘাতে' তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আজ কলেজ স্কোয়ার থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত মিছিল করলেন মুখ্যমন্ত্রী।

Updated By: Nov 24, 2014, 05:27 PM IST
'ধমকে, চমকে লাভ নেই', বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে সরাসরি প্রত্যাঘাত মমতার

ওয়েব ডেস্ক: সারদাকাণ্ডে কোণঠাসা তৃণমূল কংগ্রেস। তাই বিজেপি চ্যালেঞ্জ ছুঁড়ে সরাসরি 'প্রত্যাঘাতে' তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আজ কলেজ স্কোয়ার থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত মিছিল করলেন মুখ্যমন্ত্রী।

সারদাকাণ্ডের পাল্টা কালো টাকা ইস্যুতে ধর্মতলার সভা থেকে কেন্দ্রের বিরুদ্ধে সরব হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর তোপ, কালো টাকা কোথায় গেল, ফেরত নিয়ে আসুন।

পথে নেমেই কেন্দ্রকে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়লেন মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়। ধর্মতলায় সভায় আজ তিনি বলেন, "ধমকে, চমকে লাভ নেই। আমরা সহ্য করি। কিন্তু এটা আমাদের দুর্বলতা নয়। "

মুখ্যমন্ত্রী হওয়ার পরেও মিছিলে হেঁটেছেন। তবে মোদী সরকারের বিরুদ্ধে এই প্রথম রাজপথে নামলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সারদা তদন্তে তাঁর দল যে কেন্দ্রের রাজনৈতিক চক্রান্তের শিকার সাধারণ মানুষকে তা বোঝাতে আজকের এই সভা বলে মনে করছেন রাজনৈতিকমহল।  

সারদার তদন্তে নাম উঠেছে তৃণমূলের একাধিক সাংসদ, মন্ত্রীর। সামনেই পুরভোট, প্রচারে সারদাকে ইস্যু করে তৃণমূলকে বিঁধবে বিজেপি।  বিজেপিকে ঠেকাতে পাল্টা আন্দোলনের পথেই হাঁটার সিদ্ধান্ত নেওয়া ছাড়া  মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও বিকল্প পথ নেই। তাই  পুর ভোটের আগে দলের পুরনো ইমেজ ফিরিয়ে আনা এখন বড় চ্যালেঞ্জ তৃণমূল কর্মীদের কাছে।  

আর আজকের এই সভা তৃণমূল কর্মীদের বাড়তি অক্সিজেন দেবে, বলার অপেক্ষা রাখে না।

.