'সব চাই'-এর পথ বাতলে দিচ্ছেন তৃণমূল নেত্রী

বিধানসভায় ফুলমার্কস পেতে হবে জেলাগুলিকে। অর্থাত্‍, জিততে হবে জেলার সবকটি আসন। কীভাবে? তৃণমূল নেতা-কর্মীদের সেই পথও বাতলে দিলেন দলনেত্রী। বিধানসভা ভোটের আগে প্রতিটি জেলা ধরে ধরে রণকৌশল তৈরির কাজে হাত দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল তাঁর কালীঘাটের বাড়িতে বৈঠক ছিল পশ্চিম মেদিনীপুর জেলা নিয়ে। সেখানেই প্রতিটি বিধায়ককে বিধায়ক-তহবিলের পুরো টাকা খরচ করার নির্দেশ দেন তৃণমূল নেত্রী।

Updated By: Nov 29, 2015, 10:04 AM IST
'সব চাই'-এর পথ বাতলে দিচ্ছেন তৃণমূল নেত্রী

ওয়েব ডেস্ক: বিধানসভায় ফুলমার্কস পেতে হবে জেলাগুলিকে। অর্থাত্‍, জিততে হবে জেলার সবকটি আসন। কীভাবে? তৃণমূল নেতা-কর্মীদের সেই পথও বাতলে দিলেন দলনেত্রী। বিধানসভা ভোটের আগে প্রতিটি জেলা ধরে ধরে রণকৌশল তৈরির কাজে হাত দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল তাঁর কালীঘাটের বাড়িতে বৈঠক ছিল পশ্চিম মেদিনীপুর জেলা নিয়ে। সেখানেই প্রতিটি বিধায়ককে বিধায়ক-তহবিলের পুরো টাকা খরচ করার নির্দেশ দেন তৃণমূল নেত্রী।

তৃণমূল সুপ্রিম তথা মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, কোনওমতেই দল গোষ্ঠী কোন্দল বরদাস্ত করবে না।  নতুন ভোটারদের কাছে টানার ওপরও জোর দিতে বলেন তৃণমূল নেত্রী।  জাঠা নিয়ে বিরোধীদের সঙ্গে সংঘাত এড়িয়ে চলারও নির্দেশ দেওয়া হয় তৃণমূল কর্মীদের। বিরোধীদের কাছে টানার চেষ্টা করতে বলেন তৃণমূল নেতৃত্বকে। এজন্য সবং-এ নিহত ছাত্রপরিষদ সমর্থক কৃষ্ণপদ জানার বাড়িতে যাওয়ার নির্দেশ অভিষেক বন্দ্যোপাধ্যায় ও সুব্রত বক্সীকে।

.