অনুষ্ঠানে ফিরহাদকে সঙ্গে রেখে মমতা বোঝালেন, পাশেই আছি

Last Updated: Saturday, February 16, 2013 - 21:16

শুক্রবার রাতেই ছাত্র-যুব উৎসবের সমাপ্তি সম্মিলনী অনুষ্ঠান হয় মহারাষ্ট্র নিবাসে। উপস্থিত ছিলেন টলিউড তারকারা। সেই অনুষ্ঠানে পুরমন্ত্রীকে সঙ্গে নিয়েই প্রবেশ করেন মুখ্যমন্ত্রী। তাই প্রকাশ্যে `ডানা ছাঁটার` ইঙ্গিত দিলেও এই একটা ছবিই স্পষ্ট করে দেয় ফিরহাদ হাকিম সম্পর্কে মুখ্যমন্ত্রী তথা তাঁর দলের মনোভাব।
অন্যদিকে, কেন্দ্রের বিরুদ্ধে মূল্যবৃদ্ধি নিয়ে সরব হলেও রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে `রা` কাড়লেন না তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়। একটি বাক্যও উচ্চারণ করলেন না সহযোদ্ধা পুরমন্ত্রী ফিরহাদ হাকিম সম্পর্কে। পরে সাংবাদিকদের সঙ্গে এক আলাপচারিতায় তাৎপর্যপূর্ণভাবে তিনি বলেন, "গতকাল বিকেল চারটে থেকে রাজ্যপালকে সরকার সম্পর্কে নেতিবাচক আর কিছু বলতে শুনেছেন?"
শুক্রবার বেলা বারোটা নাগাদ রাজভবনে যান শিল্পমন্ত্রী। মনে করা হয়েছিল, কমিশনারকে সরানোর পিছনে সরকারের যুক্তি রাজ্যপালকে বোঝাতে গিয়েছিলেন তিনি। রাজ্যপালের কাছে যাওয়ার কথা প্রথমে অস্বীকার করলেও পরে শিল্পমন্ত্রীর দাবি, বিধানসভার অধিবেশন নিয়ে কথা বলতে গিয়েছিলেন তিনি। তবে রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে রাজ্যপালের ভূমিকা নিয়েও তাঁদের মধ্যে কথা হয়েছে বলেই সূত্রে খবর।



First Published: Saturday, February 16, 2013 - 21:16


comments powered by Disqus