অবৈধ নির্মাণের প্রতিবাদ, তাতেই ছুরি চলায় দুষ্কৃতীরা

Last Updated: Wednesday, January 9, 2013 - 19:40

ফের উত্তেজনা কড়েয়ায়। আবারও কাঠগড়ায় কড়েয়া থানা। অবৈধ নির্মাণের প্রতিবাদ করায় ছুরিকাহত হলেন এক যুবক। পুলিসি নিষ্ক্রিয়তার প্রতিবাদে থানার সামনে বিক্ষোভে ফেটে পড়লেন বাসিন্দারা।  
কড়েয়ার নিউ কাসিয়াবাগান লেনে একটি বেআইনি নির্মাণকে কেন্দ্র করে বিবাদের সূত্রপাত গত বছরের ফেব্রুয়ারি মাস থেকে। ওই নির্মাণের জন্য  উচ্ছেদ হতে হয় বেশ কয়েকটি পরিবারকে। উঠে গিয়েও রেহাই পাননি তাঁরা। অভিযোগ, প্রতিদিনই চলছিল সমাজবিরোধীদের হুমকি। বেআইনি নির্মাণের প্রতিবাদ করছিলেন উচ্ছেদ হওয়া পরিবারের সদস্য ফৈয়াজ খান। এলাকা ছাড়া ছিলেন তিনি। বুধবার সকালে মেয়েকে স্কুলে নিয়ে যাওয়ার পথে শামসুল হুদা রোডে কয়েকজন দুষ্কৃতী তার ওপর ঝাঁপিয়ে পড়ে বলে অভিযোগ।
 
ফৈয়াজের বাড়ির লোকের অভিযোগ, গত এক বছর ধরে কড়েয়া থানায় অভিযোগ জানালেও কোনও ব্যবস্থাই নেয়নি পুলিস। যদিও কাশিয়া বাগান লেনের বাসিন্দাদের দাবি, ফৈয়াজ ও তার দলবলই রোজ হামলা চালাচ্ছে এলাকায়। বুধবার নতুন করে আক্রমণের শিকার হয়েছেন আবিদ হুসেন।  
 
এলাকায় যে সমাজবিরোধী কার্যকলাপ বেড়ে চলেছে বলে অভিযোগ আতঙ্কিত বাসিন্দাদের। তাঁদের অভিযোগ, সব ঘটনা জানা সত্বেও কোনও ব্যবস্থাই নিচ্ছে না পুলিস। আর এতেই প্রশ্রয় পাচ্ছে দুষ্কৃতীরা।



First Published: Wednesday, January 9, 2013 - 19:40


comments powered by Disqus