ঘরে ছড়িয়ে খেলনা! শহরের অভিজাত এলাকায় ফ্ল্যাটের মধ্যে একাকী মধ্যবয়স্ক ব্যক্তির রহস্যমৃত্যু

বাবা-মায়ের মৃত্যুর পর থেকে ফ্ল্যাটে একাই থাকতেন।

Updated By: Jun 1, 2018, 05:01 PM IST
ঘরে ছড়িয়ে খেলনা! শহরের অভিজাত এলাকায় ফ্ল্যাটের মধ্যে একাকী মধ্যবয়স্ক ব্যক্তির রহস্যমৃত্যু
লেক গার্ডেন্সের ফ্ল্যাটটি

নিজস্ব প্রতিবেদন : দক্ষিণ কলকাতার অভিজাত লেক গার্ডেন্স এলাকায় একটি ফ্ল্যাটের মধ্যে থেকে উদ্ধার হল এক ব্যক্তির মৃতদেহ। মৃতের নাম অরিন্দম মাইতি। বয়স ৪০ বছর। পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন নাকি তাঁকে খুন করা হয়েছে, তা নিয়ে দানা বেঁধেছে রহস্য।

জানা গেছে, মৃত অরিন্দম মাইতির বাবা-মা দুজনেই পেশায় চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ছিলেন। বাবা-মায়ের মৃত্যুর পর থেকে ওই ফ্ল্যাটে একাই থাকতেন অরিন্দম। আরও জানা গেছে, লেক গার্ডেন্সের এই ফ্ল্যাটটি ছাড়াও অরিন্দম মাইতির দক্ষিণ কলকাতায় একটি বড় জমি ছিল। সেই জমির সূত্রেই এক প্রোমোটারের সঙ্গে ওঠাবসা ছিল অরিন্দমের। ওই প্রোমোটারই জমিটির দেখাশোনা করতেন।

অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে লেক গার্ডেন্স থানার পুলিস ও কলকাতা পুলিসের হোমিসাইড শাখা। খতিয়ে দেখছে ওই প্রোমোটারের সঙ্গে অরিন্দমের ঘনিষ্ঠতার দিকটি। পাশাপাশি, এদিন মৃতদেহ উদ্ধারের সময় ফ্ল্যাট থেকে প্রচুর খেলনাও উদ্ধার হয়। এই খেলনাগুলি কোথা থেকে ওই ফ্ল্যাটে এল, তাও খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন, যৌনাঙ্গ কেটে খুন যুবক, পুলিস তদন্তে নামতেই ঘটনা মোড় নিল অন্যদিকে

পুলিস আরও জানিয়েছে, মৃতদেহের মুখ থেকে ফেনা বেরচ্ছিল। সবমিলিয়ে দক্ষিণ কলকাতার অভিজাত এলাকায় ফ্ল্যাটের মধ্যে থেকে এক মধ্যবয়স্ক ব্যক্তির মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

.