বিবাহ বিচ্ছেদ মামলায় বিপাকে খোদ মেয়র শোভন!

ডিভোর্স মামলার শুনানি নিম্ন আদালতে শুরু হয়ে যাওয়ার পর কেন রত্না চট্টোপাধ্যায় খোরপোশের আবেদন করলেন?  

Updated: Sep 11, 2018, 02:44 PM IST
বিবাহ বিচ্ছেদ মামলায় বিপাকে খোদ মেয়র শোভন!

নিজস্ব প্রতিবেদন:  বিবাহ  বিচ্ছেদ মামলায় বিপাকে এবার খোদ মেয়র শোভন চট্টোপাধ্যায়।  স্ত্রীকে মামলায় খরচ দিতে হবে শোভনকে। মাসিক ৭০ হাজার টাকা দেওয়ার নির্দেশ দিল  আলিপুর আদালত। মেয়েকেও দিতে হবে মাসিক ৪০ হাজার টাকা।

ডিভোর্স মামলার শুনানি নিম্ন আদালতে শুরু হয়ে যাওয়ার পর কেন রত্না চট্টোপাধ্যায় খোরপোশের আবেদন করলেন?  গত ১৮ অগাস্ট মেয়র শোভন চট্টোপাধ্যায়ের তরফে কলকাতা হাইকোর্টে এমনই প্রশ্ন তোলা হয়।  নিম্ন আদালতে মেয়রের স্ত্রী দু'টি আবেদন পেশ করেছেন।

আরও পড়ুন:  পাত্রী দেখতে গিয়ে তাঁর বাড়িতে বারাকপুরের পাত্র যা ঘটালেন, তা এই রাজ্যে কেন দেশে কোথাও আগে ঘটেনি!

শোভনের স্ত্রী রত্না চট্টোপাধ্যায় তাঁর ছেলে মেয়ের পড়াশোনা ও দেখভালের জন্য ৩০ লক্ষ টাকা শোভনের কাছে দাবি করেছেন। পাশাপাশি সূত্রের খবর, রত্না তাঁর মামলার খরচ চালাতে গিয়ে প্রায় ১৫ লক্ষ টাকা খরচ করে ফেলেছেন।

এখানেই আপত্তি তুলেছেন মেয়র। আদালতের কাছে তাঁর আইনজীবীদের প্রশ্ন, রত্নার এত টাকা খরচ করে বিবাহ বিচ্ছেদের মামলা করার ক্ষমতা কোথা থেকে এল?

আরও পড়ুন: রাতের খাবার খেয়ে উঠোনে গিয়ে বাড়ির কর্তা যে দৃশ্য দেখলেন, তাতে মাথায় বাজ ভেঙে পড়ল তাঁর

রত্নার রোজগার কী, কত টাকা ব্যাঙ্কে রয়েছে, কত টাকা বিনিয়োগ করেছেন, তার সমস্ত নথিপত্র জমা দেওয়ার নির্দেশ দেয় আদালত।  মঙ্গলবার আলিপুর আদালত মেয়র শোভন চট্টোপাধ্যায়কে স্ত্রীকে মামলার খরচ চালানোর টাকা দেওয়ার নির্দেশ দেয়। এছাড়া মেয়েরও পড়াশোনার জন্য মাসিক ৪০ হাজার টাকা দেওয়ার নির্দেশ দেন।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close