মুখ্যমন্ত্রীকে দেখতে হাসপাতালে মীরা কুমার

Last Updated: Thursday, April 11, 2013 - 22:25

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হেনস্থার ঘটনার কড়া নিন্দা করলেন লোকসভার অধ্যক্ষ মীরা কুমার। কলকাতায় একটি অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন তিনি। রাতে বেল ভিউ নার্সিংহোমে মুখ্যমন্ত্রীকে দেখতে যান মীরা কুমার। প্রায় পনেরো মিনিট মুখ্যমন্ত্রীর সঙ্গে একান্তে কথা বলেন তিনি।  মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্যও কামনা করেছেন লোকসভার অধ্যক্ষ।
গতকাল, বুধবার কলকাতায় ফিরতেই বেলভিউ নার্সিংহোমে ভর্তি করা হল মুখ্যমুন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তাঁর সিটি স্ক্যান করা হয়েছে। এমআআরআই পরীক্ষাও হয়েছে মুখ্যমন্ত্রীর। চিকিৎসকরা জানিয়েছেন রক্তচাপ কম রয়েছে তাঁর। সেইসঙ্গে শ্বাসকষ্টের সমস্যাও হচ্ছে মুখ্যমন্ত্রীর। কথা বলতেও পারছেন না তিনি।
বেলভিউতে চিকিৎসক সুব্রত মৈত্রর নেতৃত্বে চার সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তাঁরাই মুখ্যমন্ত্রীর চিকিৎসা করছেন বলে জানা গিয়েছে। পরশু দিল্লিতে বিক্ষোভের মুখে পড়েন মুখ্যমন্ত্রী।
গতকাল কলকাতায় ফেরেন তিনি। বিক্ষোভের মুখে পড়ার প্রায় ২৪ ঘণ্টা পর বেলভিউয়ে যান তিনি। দমদম বিমানবন্দরে নামার পরই হাসপাতালে যাওয়ার সিদ্ধান্ত নেন মমতা বন্দ্যোপাধ্যায়। চিকিৎসকা তাঁর প্রাথমিক পরীক্ষা করার পরই ভর্তি করার সিদ্ধান্ত নেন। বেলভিউয়ের ৩০১ নম্বর কেবিনে রাখা হয়েছে তাঁকে।



First Published: Thursday, April 11, 2013 - 22:25


comments powered by Disqus