রাতের কলকাতায় গণধর্ষণের শিকার কিশোরী, গ্রেফতার ৩

দিন কয়েক আগে তার সঙ্গে ফোনে আলাপ হয় ধৃত সাবির, রাজেশ কুমার ও মনসুর আলমের মধ্যে একজনের সঙ্গে। মঙ্গলবার তারাই তাকে খিদিরপুরে যাওয়ার জন্য অনুরোধ করে।

Updated By: Apr 5, 2018, 11:27 PM IST
রাতের কলকাতায় গণধর্ষণের শিকার কিশোরী, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদন : ফের কলকাতার বুকে গণধর্ষণের অভিযোগ। শহরের ফুটপাথে গণধর্ষণের শিকার হল ১৬ বছরের এক নাবালিকা। তিনজন মিলে তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ১১টা নাগাদ খিদিরপুরের বাবুবাজার এলাকায়। পুলিস এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন- ছাদ থেকে ঝাঁপ, মৃত্যু কলকাতার উঠতি মডেলের

কিশোরী জানিয়েছে, দিন কয়েক আগে তার সঙ্গে ফোনে আলাপ হয় ধৃত সাবির, রাজেশ কুমার ও মনসুর আলমের মধ্যে একজনের সঙ্গে। মঙ্গলবার তারাই তাকে খিদিরপুরে যাওয়ার জন্য অনুরোধ করে। সোনারপুরে মামার বাড়ি থেকে অভিযুক্তদের কথা রাখতে হাজির হয় নির্যাতিতা। অভিযোগ রাত ১১টা নাগাদ তাকে জোর করে বাবুবাজার এলাকায় নিয়ে যায় ওই তিনজন। এরপরই ফুটপাথে ফেলে তাকে ধর্ষণ করে তিনজন। বাড়িতে এই ঘটনার সম্পর্কে কিছু না জানাতেও হুমকি দেয় তারা বলে পুলিসকে জানিয়েছে নাবালিকা। ফলে, বাড়ি ফিরে ভয়ে সেকথা জানাতে পারেনি সে। পরে প্রশ্নের মুখে মামাকে গোটা বিষয়টি খুলে বলে নির্যাতিতা।

আরও পড়ুন- নাড়িভুঁড়ি বের করে কেন মায়ের দেহ ফ্রিজে রেখেছিল ছেলে? জেমস লং সরণিকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

তার বয়ানের ভিত্তিতে অবশেষে বুধবার একবালপুর থানায় অভিযোগ দায়ের করা হয় অভিযুক্ত তিন যুবকের বিরুদ্ধে। পুলিস তদন্তে নেমে ফোন নম্বরের সূত্র ধরে তিন অভিযুক্তকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে পসকো আইনে মামলা রুজু করেছে পুলিস। বৃহস্পতিবার আলিপুরের বিশেষ আদালত তাদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।

.