আজ ফের নবান্নে এসে লিখিত অভিযোগ দায়ের করলেন বীরভূমের কৃষক মিঠুন গড়াই

ভরসা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই। তাই আজ ফের নবান্নে এসে লিখিত অভিযোগ দায়ের করলেন বীরভূমের কৃষক মিঠুন গড়াই। বুধবার নবান্নের পরামর্শে গ্রামে ফিরে পুলিসে অভিযোগ জানাতে যান মিঠুন। তাঁর দাবি পুলিস তাঁকে কোনও সাহায্যই করেনি । উল্টে হেনস্থার মুখে পড়তে হয়েছে তাঁকে। তবে দমবার পাত্র নন এই কৃষক , আজ ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের দরবারে এসেছেন তিনি। অভিযোগ এই কৃষক তোলাবাজদের দাদাগিরিতে নিজের জমিতেই চাষ করতে পারছেন না।

Updated By: Jul 22, 2016, 11:58 AM IST
আজ ফের নবান্নে এসে লিখিত অভিযোগ দায়ের করলেন বীরভূমের কৃষক মিঠুন গড়াই

ওয়েব ডেস্ক: ভরসা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই। তাই আজ ফের নবান্নে এসে লিখিত অভিযোগ দায়ের করলেন বীরভূমের কৃষক মিঠুন গড়াই। বুধবার নবান্নের পরামর্শে গ্রামে ফিরে পুলিসে অভিযোগ জানাতে যান মিঠুন। তাঁর দাবি পুলিস তাঁকে কোনও সাহায্যই করেনি । উল্টে হেনস্থার মুখে পড়তে হয়েছে তাঁকে। তবে দমবার পাত্র নন এই কৃষক , আজ ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের দরবারে এসেছেন তিনি। অভিযোগ এই কৃষক তোলাবাজদের দাদাগিরিতে নিজের জমিতেই চাষ করতে পারছেন না।

আরও পড়ুন এবার ধৃত কাউন্সিলর অনন্ত রায়ের বাড়িতেই হামলার অভিযোগ!

পঞ্চাশ হাজার টাকা চেয়ে তাঁর জমিতে কাজ করতে দিচ্ছে না স্থানীয় উপপ্রধান। পুকুর সংস্কারের জন্যও তাঁর পরিবারের থেকে তিনলক্ষ টাকা চাওয়া হয় বলে অভিযোগ। এই অভিযোগ নিয়েই বুধবার  নবান্নে হাজির হন তিনি।

আরও পড়ুন  রাতের কলকাতায় ফের দুর্ঘটনা, স্ট্র্যান্ড রোডে নিয়ন্ত্রণ হারাল মাল বোঝাই লরি!

 

.