৩ অভিযুক্তের জামিন, উদ্বিগ্ন মহম্মদ সামি, স্ত্রী-মেয়ের জন্য ব্যক্তিগত নিরাপত্তারক্ষী রাখার ভাবনা

Updated By: Jul 18, 2017, 09:57 PM IST
৩ অভিযুক্তের জামিন, উদ্বিগ্ন মহম্মদ সামি, স্ত্রী-মেয়ের জন্য ব্যক্তিগত নিরাপত্তারক্ষী রাখার ভাবনা

 ওয়েব ডেস্ক: মহম্মদ সামিকে হেনস্থার ঘটনায় জামিন পেয়ে গেল ৩ অভিযুক্ত। আতঙ্কে মহম্মদ সামি। টেস্ট সফরে বুধবার শ্রীলঙ্কা সফরে উড়ে যাওয়ার আগে পরিবারের জন্য উদ্বেগ। স্ত্রী-মেয়ের জন্য ব্যক্তিগত নিরাপত্তারক্ষী রাখার ভাবনা।

নিরাপত্তাহীনতায় ভুগছেন মহম্মদ সামি। শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে পরিবারকে নিয়ে চিন্তায় জাতীয় দলের পেসার। প্রয়োজনে পরিবারের জন্য ব্যক্তিগত নিরাপত্তারক্ষীও রাখার ভাবনা। খাস কলকাতার বুকে নিজের ফ্ল্যাটের সামনেই দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হওয়ার পর চিন্তা বেড়েছে তাঁর পরিবারেরও।

ঠিক কী ঘটেছিল? সাউথ সিটির কাছে কাটজুনগরে ১২৮ প্রিন্স গোলাম হোসেন শাহ  রোডের  দোতলায় সামির ফ্ল্যাট। শনিবার রাত এগারোটা নাগাদ নিজের গাড়িতে স্ত্রীকে নিয়ে ফিরছিলেন সামি। ফ্ল্যাটে ঢোকার সময় গাড়ি পার্কিং নিয়ে মত্ত যুবকদের সঙ্গে বচসা বাধে তাঁর। পরে ফ্ল্যাটের কেয়ারটেকারকেও ওই যুবকরা চড়াও হয় বলে অভিযোগ।

সামির ফ্ল্যাটে গিয়েও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। খবর পেয়ে যাদবপুর থানার পুলিস ঘটনাস্থলে পৌছয়। সামির অভিযোগের ভিত্তিতে সংগ্রহ করা হয় অ্যাপার্টমেন্টের সিসিটিভি ফুটেজ। রবিবার সকালে গ্রেফতার করা হয় ৩ অভিযুক্ত জয়ন্ত সরকার, স্বপন সরকার ও শিবা প্রামাণিককে। তবে জামিনযোগ্য ধারায় মামলা হওয়ায় মঙ্গলবার জামিন পেয়ে যান তাঁরা। তবে কলকাতা যে তাঁর প্রিয় শহর এবং এই শহরই একদিন তাঁর মতো ভিনরাজ্য থেকে আসা যুবককে আপন করে নিয়েছিল, তা জানাতে ভুলছেন না জাতীয় দলের পেসার।

.