ষষ্ঠীর রাতে মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ জওয়ানের বিরুদ্ধে

ষষ্ঠীর রাতে এক মহিলাকে কটূক্তি এবং শ্লীলতাহানির অভিযোগ উঠল সিআইএসএফ জওয়ানের বিরুদ্ধে। নারায়ণপুর ফাঁড়ির পাশেই বারো বছর ধরে পুজো করে আসছেন পাড়ার মহিলারা।  নারায়ণপুর ফাঁড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে রয়েছে সিআইএসএফ ক্যাম্প। অভিযোগ, গতকাল রাত এগারোটা নাগাদ ঠাকুর দেখতে আসা এক মহিলাকে প্রথমে কটূক্তি ও পরে শ্লীলতাহানি করে এক সিআইএসএফ জওয়ান। ঘটনার প্রতিবাদ জানান পুজো কমিটির সদস্য এবং স্থানীয় বাসিন্দারা।

Updated By: Oct 1, 2014, 08:58 AM IST
ষষ্ঠীর রাতে মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ জওয়ানের বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: ষষ্ঠীর রাতে এক মহিলাকে কটূক্তি এবং শ্লীলতাহানির অভিযোগ উঠল সিআইএসএফ জওয়ানের বিরুদ্ধে। নারায়ণপুর ফাঁড়ির পাশেই বারো বছর ধরে পুজো করে আসছেন পাড়ার মহিলারা।  নারায়ণপুর ফাঁড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে রয়েছে সিআইএসএফ ক্যাম্প। অভিযোগ, গতকাল রাত এগারোটা নাগাদ ঠাকুর দেখতে আসা এক মহিলাকে প্রথমে কটূক্তি ও পরে শ্লীলতাহানি করে এক সিআইএসএফ জওয়ান। ঘটনার প্রতিবাদ জানান পুজো কমিটির সদস্য এবং স্থানীয় বাসিন্দারা।

এই খবর পেয়ে প্রায় ৫০-৬০ জন সিআইএসএফ জওয়ান ক্যাম্প থেকে বেরিয়ে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। ভাঙচুর করা হয় মণ্ডপের চেয়ার এবং স্থানীয় ক্লাবের আসবাবও। খবর পেয়ে  বাগুইআটি থানার ওসির নেতৃত্বে ঘটনাস্থলে যায় বিশাল পুলিস বাহিনী। অভিযুক্ত জওয়ানদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। জওয়ানদের মারধরে গুরুতর আহত একজনকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

.