মারধরের পর এবার মহিলা যাত্রীর শ্লীলতাহানি ট্যাক্সি চালকের

Last Updated: Monday, July 14, 2014 - 23:34

পরিবহণ মন্ত্রীর হুঁশিয়ারি উপেক্ষা করে ফের ট্যাক্সি চালকের দৌরাত্ম্য। এবার বালি হল্ট স্টেশনের কাছে মহিলাকে জোর করে ট্যাক্সিতে তুলে শ্লীলতাহানির অভিযোগ উঠল চালক ও তাঁর সহকারীর বিরুদ্ধে। মহিলার অভিযোগের ভিত্তিতে চালক অজয় ঝা এবং তাঁর সহকারী রোহিত লিঙ্কাকে গ্রেফতার করেছে বালি থানার পুলিস।

মন্ত্রীর কড়া হুঁশিয়ারিতে আদৌ কি টনক নড়ল ট্যাক্সি চালকদের? সোমবার সন্ধেয় বালিতে ফের সামনে এল ট্যাক্সি চালকের দৌরাত্ম্য। মদ্যপ অবস্থায় মহিলাকে ট্যাক্সিতে তুলে শ্লীলতাহানীর অভিযোগ উঠল ট্যাক্সি চলক ও তার সঙ্গীর বিরুদ্ধে। আক্রান্ত মহিলার অভিযোগ, কাজ থেকে ফেরার সময় বালি হল্ট স্টেশনের কাছে সন্ধে সাড়ে সাতটায় তাঁর উপর চড়াও হয় অজয় ঝা এবং তাঁর সহকারী রোহিত লিঙ্কা। গ্যারেজমুখী ওই নো রিফিউজাল ট্যাক্সিতে তাঁকে জোর করে তুলে নেয় দুজন। কোনও ক্রমে পালিয়ে বাঁচেন ওই মহিলা।

চালক ও তাঁর সহকারী দুজনেই মদ্যপ ছিলেন বলে জানা গিয়েছে। দুজনকেই গ্রেফতার করেছে পুলিস। আটক করা হয়েছে ট্যাক্সিটিকেও। বানতলা, ভবানীপুরের পর এবার বালির ঘটনায় ফের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল সরকারের কড়া হুঁশিয়ারির পরেও ট্যাক্সি চালকদের দাদাগিরি চলছেই।



First Published: Monday, July 14, 2014 - 23:34


comments powered by Disqus