বাবার খোঁজ আর নেয়নি ববি আংকল, বিস্ফোরক মুন্নাকন্যা

Last Updated: Saturday, March 9, 2013 - 17:32

তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে রাগ উগড়ে দিলেন মুন্নার মেয়ে সাবাতাজা। দলের নির্দেশেই সেদিন ঘটনাস্থলে বাবা গিয়েছিল বলে,  মুন্নাকন্যা বিস্ফোরক মন্তব্য করলেন। ঘটনার পর নিজেদের বাঁচাতে আর কোনও তৃণমূল নেতা বাবার খোঁজ নেয়নি বলেও সাবাতাজা আক্ষেপ করেন। অথচ একসময় তৃণমূলের ওই নেতারাই মুন্নার সাহায্য নিত বলে জানালেন সাবাতাজা। অভিযুক্ত ইকবাল ওরফে মুন্না সঙ্গে রাজ্যের মন্ত্রী ববি হাকিমের ঘনিষ্ঠতা যে যথেষ্ট ছিল সে কথাও মেনে নিয়ে মুন্না কন্যা বললেন, বাবার খোঁজ আর নেয়নি ববি আংকল।
এর আগে আলিপুর কোর্ট চত্বরে দাঁড়িয়ে মুন্না কন্যা অভিযোগ করেন, ফাঁসানো হয়েছে মুন্নাকে। এজন্য দায়ী সংবাদমাধ্যম। বাবাকে নির্দোষ প্রমাণ করার চেষ্টায় সংবাদমাধ্যমের কাঁধে দোষ চাপানোর চেষ্টা  করলেন সাবাতাজ। কিন্তু তিনি নীরব কেন মুন্নার নিজের দল প্রসঙ্গে? বাবাকে বাঁচাতে কেন আরেক তৃণমূল নেতার নাম টেনে আনতে হচ্ছে তাঁকে?
সাবাতেজের এমন দাবির পরই অবশ্য জানা গেল ১৪ দিনের সিআইডি হেফাজত হয়েছে তাঁর বাবা মুন্নার। আজ বিকালে মুন্নাকে সিআইডি হেফাজতের নির্দেশ দেয় আলিপুর আদালত। ২০ মার্চ অবধি মুন্নাকে সিআইডি হেফাজতে থাকার নির্দেশ দেওয়া হয়। এদিনই পুলিস খুনে জড়িত থাকার অভিযোগে তৃণমূলের এই বরো চেয়ারম্যানকে আদালতে পেশ করা হয়। জামিনের আর্জি জানিয়েছিল মুন্না।



First Published: Sunday, March 10, 2013 - 15:25


comments powered by Disqus