একই বাড়িতে খুন মা ও দুই ছেলে, জখম বাবা

একই বাড়িতে মা-ছেলে খুন। জখম বাবা। এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ৭৩/১, পাম অ্যাভিনিউয়ে। মৃত্যু হয়েছে মা জেসিকা ফনসেকা ও দুই ছেলে ডারেন ও জোসুয়ার। দুজনই ক্লাস নাইনের ছাত্র ছিল।

Updated By: Jan 16, 2016, 01:01 PM IST
একই বাড়িতে খুন মা ও দুই ছেলে, জখম বাবা

ওয়েব ডেস্ক: একই বাড়িতে মা-ছেলে খুন। জখম বাবা। এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ৭৩/১, পাম অ্যাভিনিউয়ে। মৃত্যু হয়েছে মা জেসিকা ফনসেকা ও দুই ছেলে ডারেন ও জোসুয়ার। দুজনই ক্লাস নাইনের ছাত্র ছিল। প্রত্যেকের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। বাবা নীল ফনসেকা আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। গতকাল রাতভর শহরের এক অভিজাত ক্লাবে পার্টি করেন তাঁরা প্রত্যেকে। হাসপাতালে জেরায় নীল ফনসেকা দাবি করেছেন, বাড়ি ফেরার পর তাঁদের মধ্যে প্রচন্ড গণ্ডগোল হয়। স্ত্রী জেসিকাই খুন করে দুই ছেলেকে। রাগের মাথায় এরপর তিনি খুন করেন স্ত্রীকে। তাঁর এই জবানবন্দি কতটা সত্যি, তা তদন্তসাপেক্ষ বলে জানিয়েছে পুলিস। নীল ফনসেকাই স্ত্রী ও দুই ছেলেকে খুন করেছেন কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।   

মৃত্যু হয়েছে মা জেসিকা ফনসেকা ও দুই ছেলে ডারেন ও জোসুয়ার। দুজনই ক্লাস নাইনের ছাত্র ছিল। একজন সেন্ট জেভিয়ার্স এবং আরেকজন অ্যাসেম্বলি অফ গড চার্চের পড়ুয়া। বাবা নীল ফনসেকার অবস্থাও বেশ গুরুতর। ঘটনাস্থলে কড়েয়া থানার পুলিস এবং কলকাতা পুলিসের হোমিসাইড শাখার অফিসাররা।

.