কেষ্টপুরে বিমানসেবিকার মৃত্যুতে ক্রমশ জটিল হচ্ছে রহস্য

Updated By: Aug 18, 2017, 09:24 PM IST
কেষ্টপুরে বিমানসেবিকার মৃত্যুতে ক্রমশ জটিল হচ্ছে রহস্য

ওয়েব ডেস্ক : কেষ্টপুরে বিমানসেবিকার মৃত্যুতে ক্রমশ জটিল হচ্ছে রহস্য। সোজাসুজি না পড়ে কোনাকুনি ওপর থেকে পড়েন ক্লারা। কিন্তু কেন? সে প্রশ্নটাই এখন সব থেকে বেশি ভাবাচ্ছে তদন্তকারীদের।

৩৯ ফুট ওপর থেকে ক্লারা নীচে পড়ে যান। স্বাভাবিক নিয়মে দেহ রাস্তার যেখানে পড়ার কথা, বাস্তবে তার থেকে ৪ ফুট কোনাকুনি পড়েছিল দেহটি। বাড়ির মূল দেওয়াল থেকে যার দূরত্ব ৮ ফুট। কিন্তু কেন এমন হল? সেটাই খতিয়ে দেখছেন গোয়েন্দারা। বাড়ির মাপজোক এবং রাস্তায় দেহ পড়ে থাকার দূরত্বই ধাঁধায় ফেলছে তদন্তকারীদের। ক্লারা যে আত্মহত্যা করেননি, এ ব্যাপারে নিশ্চিত তদন্তকারীরা।  আত্মহত্যার জন্য যদি ৪তলার জানলা দিয়ে ঝাঁপ দিয়ে থাকেন তিনি, তাহলে তাঁর দেহ ঠিক যেখানে পড়ার কথা, সেখানে তাঁর দেহ ছিল না।

পরপর ৩দিন ঘটনাস্থলে যান ফরেনসিক বিশেষজ্ঞরা। বৃহস্পতিবার  ওপর থেকে বালিশ ফেলে দেখা হয়, ঠিক কীভাবে ওপর থেকে পড়ে থাকতে পারেন ওই বিমানসেবিকা। কারণ, ময়নাতদন্তের রিপোর্ট থেকে ইতিমধ্যেই পরিষ্কার, মাথায় ও কোমরে মারাত্মক চোটের কারণেই মৃত্যু হয়েছে ক্লারার। অনেকটা ওপর থেকে পড়ার কারণেই এই চোট। ঘটনার রাতে ক্লারা যে মত্ত ছিলেন, ময়নাতদন্তের রিপোর্টে তার প্রমাণও মিলেছে। তাঁর পাকস্থলীতে অন্তত ৭৫০ এমএল অ্যালকোহল পাওয়া যায়।

ক্লারা কি খুন হয়ে থাকতে পারেন? কিন্তু খুনের জোরালো মোটিভ খুঁজে পাচ্ছেন না তদন্তকারীরা। কারণ, ঘটনার পর ক্লারার বন্ধু ইভলিন এবং তাঁর পুরুষবন্ধু পালিয়ে যাননি। তবে সন্দেহ বাড়ছে অন্য একটি জায়গায়। সেদিন ক্লারার ফ্ল্যাটে ছিলেন ৩জন। কিন্তু ঘর থেকে মিলেছে ৪টি গ্লাস। চতুর্থ গ্লাসটি কার জন্য? তাহলে কি সেরাতে ক্লারার ঘরে অন্য কেউ এসেছিল? যদি তাই হয়, তাহলে ক্লারার বন্ধুরা তা টের পেলেন না কেন?  

এর উত্তর খুঁজতে ঘটনার রাতে পার্টিতে যে পোশাক পরেছিলেন ক্লারা, সেটি সংগ্রহ করেছেন ফরেনসিক বিশেষজ্ঞরা। সংগ্রহ করা হয়েছে ফ্ল্যাটে থাকা মদের গ্লাসগুলি। আত্মহত্যা নয়, খুনেরও জোরালো মোটিভ খুঁজে পাচ্ছেন না তদন্তকারীরা। তাহলে কি দুর্ঘটনা? অত্যধিক মত্ত অবস্থায় কোনওভাবে নিয়ন্ত্রণ হারিয়ে কি তিনি পড়ে যান নীচে? পড়ার সময় নীচের কোনও কার্নিশে ধাক্কা খাওয়ার ফলেই কি দেহের অভিমুখ সোজার বদলে হয়ে যায় কোনাকুনি? এই সম্ভাবনা উড়িয়ে দিতে পারছেন না তদন্তকারীরা।

আরও পড়ুন, কেষ্টপুরে বিমানসেবিকা ক্লারার মৃত্যুতে নয়া তথ্য

.