নারদ তদন্ত: মেয়রের ঘরে সিবিআই, চলছে জিজ্ঞাসাবাদ

Updated: Oct 13, 2017, 12:16 PM IST
নারদ তদন্ত: মেয়রের ঘরে সিবিআই, চলছে জিজ্ঞাসাবাদ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: নারদ তদন্তে ফের শোভন চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে চলেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। প্রথমে নিজেদের দফতরে ডেকে জিজ্ঞাসাবাদের পর এবার সরাসরি কলকাতা পুরসভার মেয়রের ঘরে ঢুকে পড়ল সিবিআই। পুরসভায় মহানাগরিকের ঘরে বসেই শোভনকে নারদ কাণ্ডের ভিডিও ফুটেজ নিয়ে জিজ্ঞাসাবাদ করবে তদন্তকারী দল বলে জানা যাচ্ছে। 

আরও পড়ুন- মুকুল ঝরার পর কুণালের কণ্ঠে তৃণমূলী সুর

সূত্রের খবর, সিবিআই আধিকারিকরা নিজেদের সঙ্গে ল্যাপটপ এবং নারদকাণ্ডের ভিডিও ফুটেজ নিয়ে এসেছেন। এর আগে সিবিআই জেরার সময় ম্যাথু স্যামুয়েলসের থেকে টাকা নেওয়ার বিষয়টি অস্বীকার করে মেয়র শোভন চট্টোপাধ্যায় বলেছিলেন, 'মনে নেই' কিছুই। মেয়রের বয়ান এবং নারদকাণ্ডের ভিডিও ফুটেজের সঙ্গে অসঙ্গতিকে খুঁজে বার করতেই এবার গোয়েন্দারা  সরাসরি চলে এলেন কলকাতা পুরসভায়। ইতিমধ্যেই কেএমসি-তে এসে পৌঁছেছেন কলকাতার মহানাগরিক শোভন চট্টোপাধ্যায়ও। তাঁর ঘরেই এখন ভিডিও-র সত্যতা যাচাই নিয়ে চলছে জিজ্ঞাসাবাদ। 

আরও পড়ুন- মুকুলে আগ্রহ নেই কংগ্রেসের, কারণ এটাই

উল্লেখ্য, কলকাতার মহানাগরিক শোভন চট্টোপাধ্যায় ম্যাথু স্যামুয়েলসের থেকে টাকা নেওয়ার বিষয়টি অস্বীকার করলেও তৃণমূলের অনেক নেতা-মন্ত্রীরাই নারদকর্তার থেকে টাকা নেওয়ার কথা স্বীকার করেছেন।