দ্বিতীয় শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ নব নালন্দা স্কুলের শিক্ষকের বিরুদ্ধে

Last Updated: Wednesday, April 2, 2014 - 19:30

দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে কাঠগড়ায় স্কুল শিক্ষক। প্রতিবাদে স্কুলে বিক্ষোভ অভিভাবকদের। গ্রেফতার করা হল নব নালন্দা স্কুলের শারীর শিক্ষা বিভাগের শিক্ষককে। ওই শিক্ষকের বিরুদ্ধে উপযুক্ত শাস্তির ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে স্কুল কর্তৃপক্ষ। চিকিত্‍সার জন্য এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই ছাত্রীকে।

শ্লীলতাহানির অভিযোগে কাঠগড়ায় স্কুলের শারীর শিক্ষা বিভাগের শিক্ষক গৌতম দাস। পরিবারের অভিযোগ, সোমবার ওই ছাত্রীকে স্কুলের লাইব্রেরি রুমে ডেকে পাঠান ওই শিক্ষক। সেখানেই শ্লীলতাহানি করা হয় তার। বুধবার গোটা ঘটনা স্কুল কর্তৃপক্ষকে জানানো হয় ছাত্রীর পরিবারের তরফে। তবে দীর্ঘ সময় পেরিয়ে গেলেও স্কুল কর্তৃপক্ষ অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ায় ক্ষোভে ফেটে পড়েন অভিভাবকরা।

এ ঘটনা প্রথম নয়। এরআগেও বেশকয়েকজন পড়ুয়া শিক্ষকের অভব্য আচরণের শিকার হয়েছে বলে অভিযোগ অভিভাবকদের। গোটা ঘটনা খতিয়ে দেখে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন প্রিন্সিপাল। অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে লেক থানার পুলিস। তার বিরুদ্ধে শিশু নিগ্রহ ও শ্লীলতাহানির মামলা রুজু হয়েছে। ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা কথা বিবেচনা করছে স্কুল কর্তৃপক্ষ।



First Published: Tuesday, April 1, 2014 - 17:11


comments powered by Disqus