মাহালি দম্পতি তৃণমূলে, অস্বস্তি ঢাকতে কলেজ স্কোয়ারে সভা বিজেপির, যোগ দেবেন কৈলাস বিজয়বর্গীয়

নকশালবাড়িতে মাহালি দম্পতিকে দলে টেনে বিজেপিকে জোড় ধাক্কা দিয়েছে তৃণমূল। অস্বস্তি ঢাকতে তাই এবার পথে বিজেপি। দিল্লি থেকে উড়ে আসছেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। কলেজ স্কোয়ারে সভা করবেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। বিজেপি সূত্রের খবর, এই সভায় যোগ দেবেন কৈলাস বিজয়বর্গীয়। 

Updated By: May 4, 2017, 09:16 AM IST
মাহালি দম্পতি তৃণমূলে, অস্বস্তি ঢাকতে কলেজ স্কোয়ারে সভা বিজেপির, যোগ দেবেন কৈলাস বিজয়বর্গীয়

ওয়েব ডেস্ক: নকশালবাড়িতে মাহালি দম্পতিকে দলে টেনে বিজেপিকে জোড় ধাক্কা দিয়েছে তৃণমূল। অস্বস্তি ঢাকতে তাই এবার পথে বিজেপি। দিল্লি থেকে উড়ে আসছেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। কলেজ স্কোয়ারে সভা করবেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। বিজেপি সূত্রের খবর, এই সভায় যোগ দেবেন কৈলাস বিজয়বর্গীয়। 

গত সপ্তাহে নকশালবাড়ির মাহালি দম্পতির বাড়ি গিয়ে খেয়ে এসেছিলেন অমিত শাহ। আর সপ্তাহ কাটতে না কাটতেই তাঁদের তৃণমূলে যোগদান! বিজেপির অভিযোগ, অমিত শাহ চলে যাওয়ার পর থেকেই মাহালি দম্পতিকে দলে টানার চেষ্টা চালিয়ে যাচ্ছিল তৃণমূল। মঙ্গলবার থেকে তাঁরা নিখোঁজ ছিলেন। থানায় তৃণমূলের বিরুদ্ধে FIR-ও দায়ের করে বিজেপি। কিন্তু বুধবারই মাহালি দম্পতি যোগ দেন তৃণমূলে। তাঁদের হাতে দলের পতাকা তুলে দেন গৌতম দেব। অপরহরণের অভিযোগে থানায় দায়ের করা FIR-এর কপি, মাহালি দম্পতির তৃণমূলে যোগদানের ভিডিও ফুটেজ, অমিত শাহের অফিসে পাঠানন বঙ্গ বিজেপির নেতারা। আর এরপরই কার্যত নড়েচড়ে বসেছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। সূত্রের খবর, অমিত শাহের নির্দেশেই আজকের সভায় যোগ দিতে পারেন কৈলাস বিজয়বর্গীয়। এদিকে আজ বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জি যাচ্ছেন মমতার গড়ে। ভবানীপুরের ২৬৯ নং বুথে দলীয় কর্মীদের সঙ্গে সভা করবেন তিনি।  সেখানে বিজয়বর্গীয় থাকবেন কিনা, তা এখনও নিশ্চিত নয়। 

.