রাজাবাগানে 'সঙ্গিনী'কে খুনের পর স্ত্রীর সঙ্গে রাত কাটান অভিযুক্ত নাসরুল!

এখনও পর্যন্ত পলাতক নাসরুল। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। নাসরুলের বাবা ও পরিবারের বাকি লোকেদের জেরা করে নাসরুলের সন্ধান পাওয়ার চেষ্টা করছেন তদন্তকারী অফিসাররা।

Updated: Feb 14, 2018, 12:47 PM IST
রাজাবাগানে 'সঙ্গিনী'কে খুনের পর স্ত্রীর সঙ্গে রাত কাটান অভিযুক্ত নাসরুল!

নিজস্ব প্রতিবেদন : রাজাবাগানে মহিলা খুনে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। মঙ্গলবার রাজাবাগানে ইসরত জাহাঁ নামে এক মহিলার গলাকাটা দেহ উদ্ধার করে পুলিস। খুনের ঘটনায় প্রাথমিকভাবে সন্দেহভাজন হিসেবে নাম উঠে আসে ওই মহিলার পুরুষ সঙ্গী নাসরুলের। নাসরুলের পরিবারের সদস্যদের জেরা করে জানা গেছে, সোমবার রাতে বাড়ি ফিরে এসেছিলেন নাসরুল। মঙ্গলবার সকাল পর্যন্ত নাসরুল বাড়িতেই ছিলেন।

মাস তিনেক আগে স্বামীর মৃত্যুর পর থেকে রাজাবাগানের একে পাল রোডের একটি বাড়িতে নাসরুলের সঙ্গে ভাড়া থাকতে শুরু করেছিলেন ইসরত। পাড়ার লোকেদের কাছে নিজেদেরকে স্বামী-স্ত্রী হিসেবেই পরিচয় দিয়েছিলেন ইসরাত ও নাসরুল। এরপর মঙ্গলবার ওই বাড়ি থেকেই উদ্ধার হয় ইসরতের গলাকাটা দেহ। তখন থেকেই নিখোঁজ নাসরুল।

প্রাথমিক তদন্তের পর জানা গেছে, সোমবার রাতেই খুন হন ইসরাত জাহাঁ। 'সঙ্গিনী' ইসরাত জাহাঁকে খুনের পর বাড়িতে ফিরে যান অভিযুক্ত নাসরুল। বাড়িতে স্ত্রীর সঙ্গেই সেই রাতটা কাটান তিনি। মঙ্গলবার সকাল ১০টা পর্যন্ত বাড়িতেই ছিলেন নাসরুল। তারপর কাজে বেরনোর কথা বলে সেখান থেকেও বেরিয়ে যান তিনি।

আরও পড়ুন, ঠান্ডা পানীয়ে মাদক মিশিয়ে খাইয়ে সোনারপুরে ছাত্রীর উপর যৌন নির্যাতন বন্ধুদের

এখনও পর্যন্ত পলাতক নাসরুল। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। নাসরুলের বাবা ও পরিবারের বাকি লোকেদের জেরা করে নাসরুলের সন্ধান পাওয়ার চেষ্টা করছেন তদন্তকারী অফিসাররা। খতিয়ে দেখা হচ্ছে ইসরত-নাসরুলের মোবাইলের কল রেকর্ডও। তবে এখনও খুনের কারণ নিয়ে ধোঁয়াশা কাটেনি।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close