নিউমার্কেটে পুলিসের সহায়তা পেলেন না নিগৃহীতা

চিত্পুরের পর ফের কাঠগড়ায় পুলিস। ফের শহরে মহিলার শ্লীলতাহানির অভিযোগ। শ্লীলতাহানির শিকার হলেন পার্কস্ট্রিট ধর্ষণ মামলার অন্যতম সাক্ষী। আর সেই অভিযোগ জানাতে গিয়েই পুলিসের সহায়তা পেলেন না নিগৃহীতা। চব্বিশ ঘণ্টাকে দেওয়া একান্ত সাক্ষাত্কারে সে কথাই জানালেন নিগৃহীতা। গতকাল নিউমার্কেটে কেনাকাটা করতে গিয়ে শ্লীলতাহানির শিকার হন ওই তরুণী।  বিচার চেয়ে দ্বারস্থ হন পুলিসের। কিন্তু পুলিস বিষয়টি মিটিয়ে নেওয়ার পরামর্শ দেয়। শ্লীলতাহানির অভিযোগ না নিয়ে জামিনযোগ্য ধারায় অভিযোগ নেয় পুলিস। অভিযুক্তকে আজ গ্রেফতার করে নিউমার্কেট থানা।

Updated By: Jul 27, 2014, 10:56 PM IST

কলকাতা: চিত্পুরের পর ফের কাঠগড়ায় পুলিস। ফের শহরে মহিলার শ্লীলতাহানির অভিযোগ। শ্লীলতাহানির শিকার হলেন পার্কস্ট্রিট ধর্ষণ মামলার অন্যতম সাক্ষী। আর সেই অভিযোগ জানাতে গিয়েই পুলিসের সহায়তা পেলেন না নিগৃহীতা। চব্বিশ ঘণ্টাকে দেওয়া একান্ত সাক্ষাত্কারে সে কথাই জানালেন নিগৃহীতা। গতকাল নিউমার্কেটে কেনাকাটা করতে গিয়ে শ্লীলতাহানির শিকার হন ওই তরুণী।  বিচার চেয়ে দ্বারস্থ হন পুলিসের। কিন্তু পুলিস বিষয়টি মিটিয়ে নেওয়ার পরামর্শ দেয়। শ্লীলতাহানির অভিযোগ না নিয়ে জামিনযোগ্য ধারায় অভিযোগ নেয় পুলিস। অভিযুক্তকে আজ গ্রেফতার করে নিউমার্কেট থানা।

শনিবার বর্বরতার চরম নিদর্শন সামনে আসে খাস কলকাতায়।  লাগাতার গণধর্ষণ, খুনের হুমকি।  চিতপুর রেল ইয়ার্ডের মধ্যেই মহিলা রেল কর্মীর  ওপর নির্যাতন।  অভিযোগ রেল কর্মীদের বিরুদ্ধেই। ২৪ ঘণ্টায় সুবিচারের দাবিতে মুখ খুললেন নির্যাতিতা।

 

.