রাতের কলকাতায় গাড়ি থামিয়ে পানশালার দুই গায়িকাকে অপহরণের চেষ্টা

Last Updated: Monday, September 23, 2013 - 17:23

রাতের কলকাতায় এবার গাড়ি থামিয়ে পানশালার দুই গায়িকাকে অপহরণের অভিযোগ উঠল। যদিও ট্যাক্সি চালকের বুদ্ধিমত্তায় সেই চেষ্টা ব্যর্থ হয়। ওই দুই মহিলার শ্লীলতাহানিও করা হয় বলে অভিযোগ। নারকেলডাঙা থানা এলাকার এই ঘটনায় ধৃত তিনজনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।
রবিবার রাতে  ট্যাংরা এলাকার এই পানশালা থেকেই ট্যাক্সিতে করে বেরিয়েছিলেন ওই দুই গায়িকা। তাঁদের সঙ্গে ছিল সুমিত লায়েক নামে এক পুরুষ বন্ধু। গাড়ির নম্বর ছিল WB 04C, 3785।
 
ক্যানাল ইস্ট রোডে যেখানে সুমিতের নামার কথা ছিল সেখানে একটি দোকানের সামনে ট্যাক্সি দাঁড় করান তাঁরা. সেই সময়ই বাইকে করে তিন যুবক ট্যাক্সির সামনে এসে দাঁড়ায়।  অশ্লীল অঙ্গভঙ্গী, কটূক্তির পর জোর করে এক যুবক ট্যাক্সিতে উঠে পড়ে বলে অভিযোগ।
সে অন্য দুই যুবককে বলে তু যা ম্যায় আ রাহা হুঁ। চালককে বলে বাইকের পিছনে যেতে। হুমকি দেয়, চালা নেহি তো গোলি মার দেঙ্গে। 
 
দুই গায়িকার উদ্দেশ্যে বলে, `কুছ নেহি করেঙ্গে, স্রেফ পনরা মিনিট মিনিট বাত করেঙ্গে।`এক তরুণী সুমিতকে ফোন করতে যেতেই এবার হুমকি, `ফোন রাখ নেহি তো অ্যায়সা কর দেঙ্গে কি মু দিখানেকি কাবিল নেহি রহেগি।`
  
নারকেলডাঙা থানার সামনে চালক গাড়ির স্টার্ট বন্ধ করে দিলে ভয় পেয়ে গাড়ি থেকে নেমে চম্পট দেয় যুবকটি। রাতেই থানায় অভিযোগ দায়ের করেন নিগৃহীতা দুই তরুণী। পুলিস মহম্মদ দুলারা ওরফে টিপু, মহম্মদ হাসান ও মহম্মদ আসলাম ওরফে সানিকে গ্রেফতার করে। সোমবার তাদের শিয়ালদা আদালতে পেশ করা হলে চারদিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেওয়া হয়। পুলিস ধৃতদের বিরুদ্ধে ৩৫৪, ৩৬৬, ৫০৬ বি এবং  ৩৪ আইপিসি-তে মামলা দায়ের করেছে।



First Published: Monday, September 23, 2013 - 17:23


comments powered by Disqus