বিজেপির সভায় বোমাবাজির অভিযোগে হাওড়ার মেয়র পারিষদের বিরুদ্ধে মামলা দায়ের

বিজেপির সভায় বোমাবাজির অভিযোগে হাওড়া পুরসভার মেয়র পারিষদ ও তৃণমূল নেতা গৌতম চৌধুরীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করল মালিপাঁচঘরা থানার পুলিস। একই ধারায় মামলা দায়ের করা হয়েছে গৌতম চৌধুরীর কয়েকজন অনুগামীর বিরুদ্ধেও।  এর প্রতিবাদে আজ হাওড়ার পুলিস কমিশনারের সঙ্গে দেখা করেন হাওড়া পুরসভার পঁচিশজন তৃণমূল কাউন্সিলর।

Updated By: Nov 25, 2014, 06:02 PM IST
বিজেপির সভায় বোমাবাজির অভিযোগে হাওড়ার মেয়র পারিষদের বিরুদ্ধে মামলা দায়ের

ওয়েব ডেস্ক: বিজেপির সভায় বোমাবাজির অভিযোগে হাওড়া পুরসভার মেয়র পারিষদ ও তৃণমূল নেতা গৌতম চৌধুরীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করল মালিপাঁচঘরা থানার পুলিস। একই ধারায় মামলা দায়ের করা হয়েছে গৌতম চৌধুরীর কয়েকজন অনুগামীর বিরুদ্ধেও।  এর প্রতিবাদে আজ হাওড়ার পুলিস কমিশনারের সঙ্গে দেখা করেন হাওড়া পুরসভার পঁচিশজন তৃণমূল কাউন্সিলর।

সূত্রের খবর, গৌতম চৌধুরীর বিরুদ্ধে ওই ধারায় মামলা প্রত্যাহারের জন্য চাপ দেওয়া হয় পুলিস কমিশনারের ওপর। গত রবিবার হাওড়ার বাঁধাঘাটে বিজেপির জনসভায় বোমাবাজির অভিযোগ ওঠে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। বিজেপির অভিযোগ,  হামলা ও বোমাবাজিতে নেতৃত্ব দিয়েছেন হাওড়া পুরসভার মেয়র পারিষদ ও তৃণমূল নেতা গৌতম চৌধুরী ও তাঁর কয়েকজন অনুগামী।   ওই দিনের ঘটনায়  জড়িত থাকার অভিযোগ অস্বীকার করা হয়েছে তৃণমূলের তরফে।

.