ছবি বিক্রির একটি নয়া পয়সাও মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত অ্যাকাউন্টে যায়নি, দাবি তৃণমূলের

Updated By: Oct 15, 2014, 08:59 AM IST
ছবি বিক্রির একটি নয়া পয়সাও মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত অ্যাকাউন্টে যায়নি, দাবি তৃণমূলের

 

ওয়েব ডেস্ক: ব্যক্তিগত প্রয়োজনে নিজের একটি ছবিও বিক্রি করেননি মমতা বন্দ্যোপাধ্যায়। আর ছবি বিক্রির একটি নয়া পয়সাও মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত অ্যাকাউন্টে যায়নি। গতকাল দলের ওয়েবসাইটে এমনই দাবি করল তৃণমূল কংগ্রেস। তাদের দাবি, নিজের আঁকা সব ছবিই দলকে দান করেছিলেন মুখ্যমন্ত্রী। আর সেই ছবি নিয়ে প্রদর্শনী করে জাগো বাংলা পত্রিকা।

তৃণমূল নেত্রীর আঁকা ছবি নিয়ে মোট পাঁচটি প্রদর্শনী হয়েছে। আর ছবি বিক্রির সব টাকাই সর্বভাবরতীয় তৃণমূল কংগ্রেস বা জাগো বাংলার নামে চেকে দেওয়া হয়েছে। এই সংক্রান্ত আয়করের কাগজপত্রও রয়েছে বলে দাবি করেছে তৃণমূল কংগ্রেস।

এদিকে, ফেসবুকে এবার বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির বিরুদ্ধে তিনি দায়িত্বজ্ঞানহীন ও অসংসদীয় মন্তব্য করার অভিযোগ করেছেন। তাঁর আরও অভিযোগ, লাগাতার চরিত্রহননের পথে হাঁটছে বিজেপি। ছাড় পাচ্ছেন না মহিলারাও।

বিজেপির ঔদ্ধত্য জরুরি অবস্থার কথা মনে করিয়ে দিচ্ছে বলেও মন্তব্য করেন মুখ্যমন্ত্রী। তৃণমূলের ধৈর্যকে দুর্বলতা যেন না ভাবা হয় সেই বিষয়েও হুঁশিয়ারি দিয়েছেন তিনি। চরিত্রহনন নয়, তিনি রাজনৈতিক লড়াইয়ে বিশ্বাসী বলে দাবি করেছেন মুখ্যমন্ত্রী।

.