পাতিপুকুর অগ্নিকাণ্ড নিয়ে তুঙ্গে রাজ্য রাজনীতি

পাতিপুকুর অগ্নিকাণ্ড নিয়ে তুঙ্গে রাজনীতি। সরকার শুধু নীল সাদা রঙ করছে। বস্তি গুলি পড়ে আছে প্রদীপের নীচের অন্ধকারে মতো। অভিযোগ অধীর চৌধুরীর। বাস্তবের সঙ্গে এ অভিযোগের মিল নেই। পাল্টা বললেন মেয়র শোভন চট্টোপাধ্যায়। ছিল সামান্যই। তবে আগুনের গ্রাসে সবই গেছে। যা পড়ে আছে তা শুধুই ছাই আর ঝলসানো ঘর সংসারের চিহ্নমাত্র। অগ্নিকাণ্ডে সব হারানো সুভাষ কলোনির বাসিন্দাদের ঠিকানা এখন ত্রাণ শিবির। রবিবার সেই পোড়া কলোনিতেই গেলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। কথা বলেন স্থানীয় বাসিন্দাদের সঙ্গে।

Updated By: Dec 18, 2016, 08:32 PM IST
পাতিপুকুর অগ্নিকাণ্ড নিয়ে তুঙ্গে রাজ্য রাজনীতি

ওয়েব ডেস্ক: পাতিপুকুর অগ্নিকাণ্ড নিয়ে তুঙ্গে রাজনীতি। সরকার শুধু নীল সাদা রঙ করছে। বস্তি গুলি পড়ে আছে প্রদীপের নীচের অন্ধকারে মতো। অভিযোগ অধীর চৌধুরীর। বাস্তবের সঙ্গে এ অভিযোগের মিল নেই। পাল্টা বললেন মেয়র শোভন চট্টোপাধ্যায়। ছিল সামান্যই। তবে আগুনের গ্রাসে সবই গেছে। যা পড়ে আছে তা শুধুই ছাই আর ঝলসানো ঘর সংসারের চিহ্নমাত্র। অগ্নিকাণ্ডে সব হারানো সুভাষ কলোনির বাসিন্দাদের ঠিকানা এখন ত্রাণ শিবির। রবিবার সেই পোড়া কলোনিতেই গেলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। কথা বলেন স্থানীয় বাসিন্দাদের সঙ্গে।

আরও পড়ুন ফেসবুকে বন্ধুত্বের ফাঁদ পেতে ধর্ষণের অভিযোগ!

এর পরেই প্রদেশ সভাপতি অভিযোগ করেন শহরের বস্তির হাল প্রদীপের নীচের অন্ধকারের মতো। এখানেই থামেননি অধীর। তাঁর আরও অভিযোগ, অগ্নিকাণ্ড এখন নিয়ম হয়ে দাঁড়িয়েছে। অধীর চৌধুরীর অভিযোগের পাল্টা জবাব দিয়েছেন মেয়র ও দমকলমন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। অভিযোগ, পাল্টা অভিযোগের রাজনীতি চলছে, চলবেও। কিন্তু প্রশ্ন একটাই শেষ পর্যন্ত কোথায় মাথার ছাদ পাবেন  সব হারানো মানুষগুলি!

আরও পড়ুন  সল্টলেকের দত্তাবাদে শিশুকে বেধরক মারধরের অভিযোগ গ্রেফতার বাবা-মা!

 

 

.