ওসির বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ আনলেন ময়দান থানার হোমগার্ড, প্রশ্নের মুখে রাজ্য মহিলা কমিশন

নিরাপত্তার দায়িত্ব যাঁর কাঁধে তিনিই নিরাপত্তাহীন। যৌন নিগ্রহের অভিযোগ আনলেন তাঁরই ওসির বিরুদ্ধে। যৌন নিগ্রহের অভিযোগে এবার কাঠগড়ায় খোদ থানার ওসি। পদোন্নতির টোপ দিয়ে তাঁকে যৌন নিগ্রহ করা হয় বলে অভিযোগ মহিলা হোমগার্ডের। ময়দান থানার ওসি রাহুল সর

Updated: Jul 4, 2014, 02:54 PM IST

নিরাপত্তার দায়িত্ব যাঁর কাঁধে তিনিই নিরাপত্তাহীন। যৌন নিগ্রহের অভিযোগ আনলেন তাঁরই ওসির বিরুদ্ধে। যৌন নিগ্রহের অভিযোগে এবার কাঠগড়ায় খোদ থানার ওসি। পদোন্নতির টোপ দিয়ে তাঁকে যৌন নিগ্রহ করা হয় বলে অভিযোগ মহিলা হোমগার্ডের। ময়দান থানার ওসি রাহুল সরকারের বিরুদ্ধে নগরপাল, রাজ্য মহিলা কমিশন, মুখ্যমন্ত্রীর কাছে অভিযোগ দায়ের করেছেন তিনি। কিন্তু মহিলা কমিশন কোনও ব্যবস্থাই নেয়নি।

যৌন নিগ্রহের অভিযোগ খোদ থানার ওসির বিরুদ্ধেই। অভিযোগকারিণী তাঁরই থানায় হোমগার্ড। মহিলা হোমগার্ডের অভিযোগ, পদোন্নতির টোপ দিয়ে বছরখানেক ধরে তাঁকে যৌন নিগ্রহ করেন ময়দান থানার ওসি রাহুল সরকার।

এখানেই শেষ নয়, আপত্তি জানালে প্রথমে টাকার প্রলোভন। পরে চাকরি থেকে বরখাস্তের হুমকি। হুমকি দেওয়া হয় পরিবারকেও হেনস্থা করারও।

গোটা ঘটনায় প্রশ্নের মুখে রাজ্য মহিলা কমিশনের ভূমিকাও। গত সোমবার একই অভিযোগের চিঠি রাজ্য মহিলা কমিশনের কাছেও পাঠান ওই মহিলা। কিন্তু চারদিন পরেও মহিলা কমিশনের তরফ থেকে কোনও সাড়া মেলেনি।