আলিপুর জেল থেকে পলাতক বন্দিদের একজন ধরা পড়ল

আলিপুর সংশোধনাগার থেকে পলাতক তিন বন্দির মধ্যে ধরা পড়ল একজন। রাতে বারুইপুর থেকে গ্রেফতার করা হয় আজিম মিস্ত্রিকে। গতকাল আলিপুর কেন্দ্রীয় সংশোধনাগার থেকে করাত দিয়ে লোহার গারদের শিক কেটে, সংশোধনাগারের পাঁচিল টপকে পালিয়ে যায় তিনজন।

Updated By: Aug 9, 2014, 09:06 PM IST
আলিপুর জেল থেকে পলাতক বন্দিদের একজন ধরা পড়ল

কলকাতা: আলিপুর সংশোধনাগার থেকে পলাতক তিন বন্দির মধ্যে ধরা পড়ল একজন। রাতে বারুইপুর থেকে গ্রেফতার করা হয় আজিম মিস্ত্রিকে। গতকাল আলিপুর কেন্দ্রীয় সংশোধনাগার থেকে করাত দিয়ে লোহার গারদের শিক কেটে, সংশোধনাগারের পাঁচিল টপকে পালিয়ে যায় তিনজন।

পুলিস সূত্রে খবর,জেল থেকে পালিয়ে রাতে নিজের বাড়িতে ফেরার পরিকল্পনা ছিল আজিমের। বারুইপুরের বাড়ি থেকে আজিমকে গ্রেফতার করে দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পুলিস।

কারা কর্তৃপক্ষের দায়ের করা মামলায় আলিপুর থানার পুলিসের হাতে আজিমকে তুলে দেওয়া হয়েছে। তবে এখনও অধরা কুতুবুদ্দিন লস্কর ও শামিম হাওলাদার নামের অপর দুই বন্দি। আজিমকে জেরা করে এই দুজনের খোঁজ শুরু করেছে পুলিস। কুতুবুদ্দিন এবং শামিম বাংলাদেশে পালিয়ে যেতে পারে বলে পুলিসের আশঙ্কা। এবিষয়ে বিএসএফ এবং উপকূলরক্ষী বাহিনীকে সতর্ক করা হয়েছে বলে পুলিস সূত্রে খবর। ধৃত আজিমকে চোদ্দ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আলিপুর আদালত।

Tags:
.