পার্কস্ট্রিট কাণ্ডের সাক্ষীই আক্রান্ত নিউ মার্কেটে

নিউ মার্কেটের নাইট ক্লাবে নিগৃহীতা তরুণীই পার্ক স্ট্রিট ধর্ষণ কাণ্ডের অন্যতম সাক্ষী। রবিবার রাতে নিউ মার্কেটের এক নাইট ক্লাবে ওই তরুণীর শ্লীলতাহানি করে তিন যুবক। যুবকদের গ্রেফতার করে নিউ মার্কেট থানার পুলিস। তাদের পুলিসি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে খুনের চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগ এনেছে নিউ মার্কেট থানার পুলিস।

Updated: Jun 11, 2012, 07:46 PM IST

নিউ মার্কেটের নাইট ক্লাবে নিগৃহীতা তরুণীই পার্ক স্ট্রিট ধর্ষণ কাণ্ডের অন্যতম সাক্ষী। রবিবার রাতে নিউ মার্কেটের এক নাইট ক্লাবে ওই তরুণীর শ্লীলতাহানি করে তিন যুবক। যুবকদের গ্রেফতার করে নিউ মার্কেট থানার পুলিস। তাদের পুলিসি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে খুনের চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগ এনেছে নিউ মার্কেট থানার পুলিস।
রবিবার দুই বান্ধবীর সঙ্গে নিউ মার্কেটের নাইটক্লাবে গিয়েছিলেন নারকেলডাঙার বাসিন্দা এক তরুণী। অভিযোগ, সেখানে তাঁদের সঙ্গে অশালীন আচরণ করে তিন যুবক। তিনজনের নাম হরপ্রীত সিং, মনমিন্দর সবরওয়াল ও কালওয়াল সবরওয়াল। নাইটক্লাবের মধ্যে হরপ্রীতের সঙ্গে ধস্তাধস্তিতে চোট পান ওই তরুণী। এরপর তাঁরা নাইট ক্লাব থেকে বেরিয়ে এলে পিছু নেয় ওই তিন যুবক। নাইটক্লাবের বাইরে তরুণীদের চিত্কারে তাদের কয়েকজন পুরুষ বন্ধু ছুটে এলে যুবকরা পালায়। আহত তরুণীকে নিয়ে ন্যাশনাল মেডিক্যাল কলেজে যায় তাঁর সঙ্গীরা।
খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নিউ মার্কেট থানার পুলিস। তরুণীর অভিযোগের প্রেক্ষিতে রাতেই গ্রেফতার করা হয় তিন যুবককে। হরপ্রীতকে তার পিকনিক গার্ডেনের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিস। মনমিন্দর ও কাওয়ালকে ধরা হয় তাদের এসএন ব্যানার্জি রোডের বাড়ি থেকে। ধৃতদের সোমবার ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হয়। তাদের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।
অভিযুক্তদের বিরুদ্ধে শ্লীলতাহানি ও খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছে পুলিস।