পুলিস পেটানোর অভিযোগ উঠল তৃণমূল নেতার মদ্যপ ছেলের বিরুদ্ধে

শহরে ফের আক্রান্ত পুলিস। এবার পুলিস পেটানোর অভিযোগ উঠল তৃণমূল নেতার মদ্যপ ছেলের বিরুদ্ধে। আজ সকাল সাতটা নাগাদ ইএম বাইপাসে বেঙ্গল কেমিক্যালের সামনে এই ঘটনা ঘটে।

Updated By: Jul 10, 2016, 03:14 PM IST
পুলিস পেটানোর অভিযোগ উঠল তৃণমূল নেতার মদ্যপ ছেলের বিরুদ্ধে
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: শহরে ফের আক্রান্ত পুলিস। এবার পুলিস পেটানোর অভিযোগ উঠল তৃণমূল নেতার মদ্যপ ছেলের বিরুদ্ধে। আজ সকাল সাতটা নাগাদ ইএম বাইপাসে বেঙ্গল কেমিক্যালের সামনে এই ঘটনা ঘটে।

বাজার করে রাস্তা পার হচ্ছিলেন হরিদেবপুর থানার কনস্টেবল কৃষ্ণ দাস। সেইসময়  ক্যাবে করে যাচ্ছিলেন দেবর্ষি ভট্টাচার্য এবং চন্দ্রকান্ত সিং নামে দুই যুবক। দুজনেই মদ্যপ ছিল বলে অভিযোগ। কৃষ্ণবাবু রাস্তা  পার হওয়ার জন্য হাত দেখালেও  গাড়িটি  তাকে প্রায় ধাক্কা দেওয়ার উপক্রম করে। এরপরেই গাড়ি থেকে নেমে এসে ওই দুই যুবক  পুলিস কর্মীকে মারধর করে বলে অভিযোগ।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় পুলিস বাহিনী। ফুলবাগান থানার পুলিস কর্মীকেও দেবর্ষি ভট্টাচার্য মারধরে করে বলে অভিযোগ। এরপরেই দেবর্ষি ও তার বন্ধু চন্দ্রকান্তকে গ্রেফতার করে পুলিস।

দুষ্কৃতী ধরতে গিয়ে বোমা খেল পুলিস

দেবর্ষি ভট্টাচার্য দক্ষিণ দমদম পুরসভার প্রাক্তন তৃণমূল কাউন্সিলর সুশান্ত সাহার ছেলে। পুলিসকে মারধরের পরেও দুজনের বিরুদ্ধেই জামিনযোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিস। থানায় এসে এগারোটা নাগাদ ছেলেকে জামিনে ছাড়িয়ে নিয়ে যান দেবর্ষির  বাবা। সাংবাদিকদের সঙ্গেও অভব্য আচরণ করেন তৃণমূল নেতার ছেলে।

.