বামকর্মী, মিডিয়ার পর এবার কাশীপুরে আক্রান্ত পুলিসের অ্যাসিসটান্ট কমিশনার

Last Updated: Sunday, May 11, 2014 - 15:56

বামকর্মী, মিডিয়ার পর এবার পুলিসের অ্যাসিসটান্ট কমিশনার। কাশীপুরে দলীয় কার্যালয়ের মধ্যেই তৃণমূল কর্মীদের হাতে আক্রান্ত হলেন পুলিসের অ্যাসিসটান্ট কমিশনার জাইহুর রহমান।

আক্রান্ত সিপিআইএম নেতা কল্যাণ সমাজদারের হামলাকারীদের খোঁজে তৃণমূলের দলীয় কার্যালয়ে গিয়েছিলেন পুলিস কর্তা জাইহুর রহমান। সেসময়ই তাঁর ওপর চড়াও হয় তৃণমূল কর্মীরা। প্রকাশ্যে কাশীপুরের ওসির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন এসি। ওসিকে প্রশ্ন করেন তিনি হামলাকারীদের গ্রেফতার করতে এসেছেন না বাঁচাতে?

হামলার পর এবার অপহরণ। কাশীপুরে সিপিআইএম কর্মী রমাশঙ্কর রজককে অপহরণের অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। কাশীপুর উদ্যানবাটির সামনে বাইকে করে যাচ্ছিলেন রমাশঙ্কর ও তার দুই সঙ্গী সেসময় তাঁর ওপর চড়াও হয় তৃণমূল কর্মী সমর্থকরা। প্রথমে মারধর করা হয় তাঁকে। তারপর অপহরণ করা হয় বলে অভিযোগ। ঘটনার কিছু আগে চব্বিশ ঘণ্টার সঙ্গে কথা বলেছিলেন রমাশঙ্কর রজক।

কাশীপুরে খবর করতে গিয়ে আক্রান্ত চব্বিশ ঘণ্টা। কেন্দ্রীয় বাহিনী ও পুলিসের সামনেই আমাদের প্রতিনিধি সন্দীপ সরকারের ওপর চড়াও হল তৃণমূলের কর্মীরা। কাশীপুরে দলীয় কার্যালয়ের মধ্যেই আক্রান্ত হন সিপিআইএম নেতা কল্যাণ সমাজদার। সেখবর করতে গিয়েছিলেন আমাদের প্রতিনিধি। সেই মুহুর্তে ঘটনাস্থলে ছিলেন কাশীপুরের ওসি। লাইভ সম্প্রচার চলাকালীনই চব্বিশ ঘণ্টার সাংবাদিকের ওপর চড়াও হয় তৃণমূল কর্মীরা। ক্যামেরা বন্ধ করার জন্য চলে হুমকি।



First Published: Sunday, May 11, 2014 - 15:11


comments powered by Disqus