কুড়িদিনের মাথায় নিউ আলিপুরে বৃদ্ধ খুনের কিনারা করল পুলিস

Updated By: Aug 26, 2017, 06:49 PM IST
কুড়িদিনের মাথায় নিউ আলিপুরে বৃদ্ধ খুনের কিনারা করল পুলিস

ওয়েব ডেস্ক: কুড়িদিনের মাথায় নিউ আলিপুরে বৃদ্ধ খুনের কিনারা করল পুলিস। কাকদ্বীপ থেকে গ্রেফতার করা হল দুই দুষ্কৃতীকে। চুকিক উদ্দেশ্যেই ঢুকেছিল তারা। বাধা পাওয়ার পরই বৃদ্ধকে খুন। জেরায় জানিয়েছে ধৃতরা। দাবি পুলিসের।

৬ অগাস্ট, নিউ আলিপুরের O ব্লকে বাড়ির ভিতর উদ্ধার হয় বৃদ্ধের দেহ। কে বা কারা খুন করে বৃদ্ধকে? তদন্তে নেমে একের পর এক সূত্র হাতে আসে পুলিসের। প্রাথমিকভাবে সন্দেহের তির যায় আয়া আর তার ছেলের দিকে। জানালার তার কেটে ঢোকে দুষ্কৃতীরা। শ্বাসরোধ করে খুন করা হয় বৃদ্ধকে। ঘর থেকে খোয়া যাওয়া জিনিসপত্রের সূত্র ধরেই গাঢ় হতে থাকে সন্দেহ। তাহলে কি পিছনে চোরেদের হাত?

শেষমেষ সেই আশঙ্কাই সত্যি হল। কাকদ্বীপ থেকে ধরা পড়ল দুই দুষ্কৃতী। চুরি করতে গিয়ে বাধা পেয়েই খুন করা হয় বৃদ্ধকে। জেরায় স্বীকার করেছে ধৃতরা। ধৃত সুরজ মোল্লা ও জাকির হোসেনের বাড়ি কুলপির উত্তর চন্দননগরে। তবে বেহালা থানা এলাকায় ভাড়া থাকত তারা। নিউ আলিপুরে মলয় মুখোপাধ্যায়ের বাড়ি থেকে কিছু দূরেই থাকত তারা। মলয় মুখার্জি বাড়িতে যাতায়াতও ছিল সূরজ আর জাকিরের। খুঁটিনাটি কাজে ডাকা হত তাদের। ফলে বাড়িটি সম্পর্কে স্পষ্ট ধারণা ছিল সুরজ, জাকিরের। ঘটনার দিন গেট বন্ধ হওয়ার আগেই বাড়ির চৌহদ্দির মধ্যে ঢুকে ঘাপটি মেরে বসেছিল তারা। রাত দেড়টা নাগাদ জানলার তার কেটে ঢোকে তারা।

মলয় মুখার্জির বাড়িতে সিসিটিভি ক্যামেরা না থাকলেও নিউ আলিপুর এলাকার বিভিন্ন মোড়ে থাকা সিসিটিভি ক্যামেরার সূত্র ধরেই জালে পড়ে যায় দুষ্কৃতীরা। হিন্দুস্তান সুইটস, পেট্রোল পাম্প তারপর তারাতলা। প্রতিটি সিসিটিভিতেই ধরা পড়ে দুষ্কৃতীদের ছবি। তাই কাকদ্বীপে গা ঢাকা দিয়েই শেষরক্ষা হল না। ধরা পড়ে গেল দুই আততায়ী।

রাতের কলকাতায় ফের বেপরোয়া গাড়ি চালকের তাণ্ডব

বেহালা পর্ণশ্রীতে বৃদ্ধা খুনের তদন্তে নেমে কী অনুমান পুলিসের?

.