২৯ অগাস্ট পর্যন্ত পুলিস হেফাজত অভিুক্ত পুলকার চালকের

Last Updated: Friday, August 24, 2012 - 19:10

পুলকারে শ্লীলতাহানির অভিযোগে ধৃত সমিত সরকারকে ২৯ অগাস্ট পর্যন্ত পুলিস হেফাজতের নির্দেশ দিল আলিপুর আদালত। গড়িয়াহাট থানায় শ্লীলতাহানির  অভিযোগ দায়ের করার ১২ দিন পর কার্যত নিজেই অভিযুক্তকে গ্রেফতার করিয়েছিলেন ছাত্রীর মা। এই ঘটনায় আতঙ্কিত বিভিন্ন স্কুলের ছাত্রীদের অভিভাবকরা।
পুলকারের মধ্যে ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় বৃহস্পতিবারই গ্রেফতার করা হয় অভিযুক্ত গাড়ি চালক সমিত সরকারকে। তাঁর বিরুদ্ধে  ৩২৩, ৩৪১, ৩৫৪, ৫০৯ ধারায় মারধর, আটকে রাখা এবং শ্লীলতাহানির অভিযোগ আনা হয়। সবগুলোই জামিনযোগ্য। শুক্রবার নতুন করে ধৃত পুলকার চালকের বিরুদ্ধে  ধর্ষণের চেষ্টা এবং প্রোটেকশন অফ চিলড্রেন সেক্সুয়াল অফেন্স অ্যাক্ট-এর ৩ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। শুক্রবার ধৃত চালককে এসিজেএম সুপর্ণা রায়ের এজলাসে তোলা হয়। 
ধৃত পুলকার চালকের ডাক্তারি পরীক্ষার জন্য পুলিসের আবেদনও শুক্রবার মঞ্জুর করেছে আদালত। ঘটনার প্রতিবাদে শুক্রবার গড়িয়াহাট থানার সামনে বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মীরা। এই ধরনের ঘটনায় চরম আতঙ্কে রয়েছেন খুদে পড়ুয়াদের অভিভাবকরা।  অধিকাংশ স্কুল কর্তৃপক্ষই পুলকার সম্পর্কে কোনও তথ্য রাখেন না বলেও অভিযোগ তুলেছেন তাঁরা।
 



First Published: Friday, August 24, 2012 - 19:14


comments powered by Disqus