'তদন্তের জন্য আমি প্রস্তুত'

Last Updated: Monday, April 29, 2013 - 18:11

সারদা গোষ্ঠীর চিটফান্ড দুর্নীতিতে যে কোনও তদন্তের জন্য প্রস্তুত তৃণমূল সাংসদ কুণাল ঘোষ। সোমবার বিধাননগর কমিশনারেটে পুলিসের জেরা সেরে বেরিয়ে এসে একথা জানলেন তৃণমূল সাংসদ। সারদা গোষ্ঠীর কর্ণধার সুদীপ্ত সেনকেই দায়ী করেছেন কুণাল বাবু। তিনি বলেন, "আমি বার বার ওনাকে (সুদীপ্ত সেন) জানিয়েছি চ্যানেলের কর্মীদের বেতন মিটিয়ে দিন।" সুদীপ্ত সেন শুধুই প্রতিশ্রুতি দিয়েছেন বলে অভিযোগ কুণাল বাবুর। সেইসঙ্গে পরিকল্পিত ভাবে তাঁকে কালিমালিপ্ত করা হচ্ছে বলেও জানিয়েছেন সারদার গ্রুপ মিডিয়ার সিইও। তাঁর বিরুদ্ধে রাজনৈতিক চক্রান্ত হচ্ছে কিনা সেই বিষয়টাও উড়িয়ে দেননি কুণাল ঘোষ।
সারদা কাণ্ডে কুণাল ঘোষকে জেরা শুরু করল বিধাননগর কমিশনারেটের পুলিস। আজ বিকেলেই তাঁকে ডেকে পাঠানো হয়। সিবিআইকে লেখা সুদীপ্ত সেনের চিঠিতে কুণাল ঘোষের নাম রয়েছে। জেরার আগে কুণাল জানান, "আমি কোনও অন্যায়ের সঙ্গে তিনি জড়িত নন।"
সুদীপ্ত সেনর লেখা চিঠিতে যে ২২ জনের নাম রয়েছে তাঁদের প্রত্যেককেই চিঠি পাঠাচ্ছে পুলিস। চিঠিতে নাম রয়েছে সারদা গোষ্ঠীর সংবাদ মাধ্যমগুলির গ্রুপ সিইও তথা তৃণমূল কংগ্রেস সাংসদ কুণাল ঘোষের নামও। তার ভিত্তিতে কুণালকে পুলিসের তলব। আজ বিকেল ৫টা ৫০ নাগাদ তিনি বিধাননগর কমিশনারেট থানায় আসেন। কুণালের সঙ্গে কথা বলছেন বিধাননগরের কমিশনার।
আজ সকালে ২৪ ঘণ্টাকে তৃণমূল সাংসদ জানিয়েছিলেন, তিনি চান সারদা কাণ্ডে পুলিস তাঁকেও জেরা করুক।



First Published: Monday, April 29, 2013 - 20:22
comments powered by Disqus