প্রোমোটারকে কুপিয়ে খুনের চেষ্টা এন্টালিতে

খাস কলকাতায় ফের বেপরোয়া দুষ্কৃতী তাণ্ডব। গুলি করে খুনের ছক ব্যর্থ হওয়ায় এবার কুপিয়ে খুনের চেষ্টা করা হল এক প্রোমোটারকে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে এন্টালির পটারি রোডে।

Updated By: Jan 26, 2018, 01:56 PM IST
প্রোমোটারকে কুপিয়ে খুনের চেষ্টা এন্টালিতে

নিজস্ব প্রতিবেদন : খাস কলকাতায় ফের বেপরোয়া দুষ্কৃতী তাণ্ডব। গুলি করে খুনের ছক ব্যর্থ হওয়ায় এবার কুপিয়ে খুনের চেষ্টা করা হল এক প্রোমোটারকে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে এন্টালির পটারি রোডে।

সপ্তাহখানেক আগেই হামলা হয় প্রোমোটার রাজেশ্বর সাউয়ের উপর। তাঁকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা। গুরুতর জখম হন রাজেশ্বর সাউ। এরপর বৃহস্পতিবার রাতে ফের তাঁর উপর হামলা চালায় দুষ্কৃতী দল।

বৃহস্পতিবার রাতে স্থানীয় একটি ক্লাবের সামনে বন্ধুদের সঙ্গে বসে গল্প করছিলেন রাজেশ্বর সাউ। অভিযোগ, সেইসময় লেদো নামে এক দুষ্কৃতী এক শাগরেদকে নিয়ে সেখানে হাজির হয়। হাতের ধারালো অস্ত্র দিয়ে রাজেশ্বরকে এলোপাথারি কোপাতে শুরু করে সে। এর আগেরবার রাজেশ্বর সাউয়ের উপর গুলি চালিয়েছিল এই লেদোরই ভাই কেদো।

আরও পড়ুন, আত্মীয়ার সঙ্গে স্বামীর 'সম্পর্ক', সন্তান সহ আত্মঘাতী মা

এলাকাবাসীর অভিযোগ, এলাকা দখল, প্রোমোটারি সংক্রান্ত ঝামেলাকে কেন্দ্র করে এলাকায় দুষ্কৃতীদের দৌরাত্ম্য চলছেই। কিন্তু প্রশাসন নীরব ভূমিকা পালন করছে। এদিকে ঘটনার পর থেকেই অভিযুক্ত লেদো পলাতক।

.