রাতভর বিক্ষোভ যাদবপুর থানার সামনে, অবশেষে উঠল অবরোধ

ভ্যানরিকশা চালকের সঙ্গে অভব্য ব্যবহার করেছে পুলিস। ওই পুলিসকর্মীকে সামনে আনতে হবে। এই দাবিতে রাতভর পথঅবরোধ করে বিক্ষোভ দেখালেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা। ঘটনার সূত্রপাত গতকাল সকালে। বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের জন্য ভ্যানরিকশায় করে খাবার আনা হচ্ছিল। বিধি ভেঙে ব্যস্ত রাস্তায় কেন ভ্যানরিকশা ঢোকানো হয়েছে, চালকের কাছে তা জানতে চান এক কর্তব্যরত ট্রাফিক পুলিস।

Updated: Jan 23, 2013, 11:34 AM IST

ভ্যানরিকশা চালকের সঙ্গে অভব্য ব্যবহার করেছে পুলিস। ওই পুলিসকর্মীকে সামনে আনতে হবে। এই দাবিতে রাতভর পথঅবরোধ করে বিক্ষোভ দেখালেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা। ঘটনার সূত্রপাত গতকাল সকালে। বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের জন্য ভ্যানরিকশায় করে খাবার আনা হচ্ছিল। বিধি ভেঙে ব্যস্ত রাস্তায় কেন ভ্যানরিকশা ঢোকানো হয়েছে, চালকের কাছে তা জানতে চান এক কর্তব্যরত ট্রাফিক পুলিস। যাদবপুরের ছাত্রদের একাংশের অভিযোগ, ভ্যানরিকশা চালকের সঙ্গে ওই ট্রাফিক পুলিস অভব্য আচরণ করেন। প্রতিবাদে রাতে যাদবপুর থানার সামনে অবরোধ শুরু করেন তাঁরা।
ডিসি ট্রাফিক রবীন্দ্রনাথ সরকার অবরোধ তুলে নেওয়ার জন্য বারবার অনুরোধ জানালেও, ছাত্ররা তাঁর আবেদনে সাড়া দেননি। ছাত্রদের দাবি ছিল, পুলিসকর্মীকে ভ্যানরিকশা চালকের কাছে ক্ষমা চাইতে হবে। শেষে আজ সকালে পুলিসের হস্তক্ষেপে অবরোধ ওঠে।