এসএসকেএমে মৃত্যু পুরুলিয়ার গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর, অভিষেকের কাঠগড়ায় বিজেপি

বিজেপির স্থানীয় নেতারা ঝাড়খণ্ডের দুষ্কৃতীদের মদতে তৃণমূল কর্মীদের খুন করে এলাকার উন্নয়ন থমকে দিতে চাইছেন, বললেন তৃণমূল সাংসদ। 

Updated By: Nov 9, 2018, 09:24 AM IST
এসএসকেএমে মৃত্যু পুরুলিয়ার গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর, অভিষেকের কাঠগড়ায় বিজেপি

নিজস্ব প্রতিবেদন: পুরুলিয়ায় গুলিবিদ্ধ কর্মীর মৃত্যু হল কলকাতার এসএসকেএম হাসপাতালে। বুধবার ভোরে পিন্টু সিনহাকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। এই ঘটনায় বিজেপির যোগ রয়েছে বলে অভিযোগ করেছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

বুধবার ভোরে কালিপুজোর বলি দানের মাংস কাটার সময় তৃণমূল কর্মী পিন্টু সিনহাকে গুলি করে আততায়ীরা। আহতকে চিকিত্সার জন্য প্রথমে নিয়ে যাওয়া হয় স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে। সেখান তেকে পুরুলিয়া দেবেন মাহাতো হাসপাতালে, পরে এসএসকেএমে রেফার করা হয় পিন্টুকে। বৃহস্পতিবার রাত ৯ টা ১৭ মিনিটে মারা যান ওই তৃণমূল কর্মী। এই ঘটনার প্রতিবাদে শুক্রবার ধিক্কার মিছিল বের করবে তৃণমূল কংগ্রেস। শনিবার মৃতের পরিবারকে সমবেদনা জানাতে যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

এই ঘটনায় বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়। জি ২৪ ঘণ্টাকে তৃণমূল সাংসদ জানিয়েছেন, ''বিজেপির স্থানীয় নেতারা ঝাড়খণ্ডের দুষ্কৃতীদের মদতে তৃণমূল কর্মীদের খুন করে এলাকার উন্নয়ন থমকে দিতে চাইছেন। পুরুলিয়া তথা বাংলার মানুষ খুনের রাজনীতি অনেকদিন আগে বর্জন করেছে। আমি আবার পুরুলিয়া যাব। আমাদের পার্টির সব স্তরের নেতা কর্মীরা রাস্তায় থাকবেন। ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের চিহ্নিত করা হয়েছে। প্রশাসন ইতিমধ্যেই ব্যবস্থা নিয়েছে। পালিয়ে পার পাবে না। শেষ ঠাঁই জেলেই হবে''। 

আরও পড়ুন- ভারতের অরিহন্ত দেখে উদ্বেগ ঢাকার চেষ্টা করেও প্রকাশ করে ফেলল পাকিস্তান

.